পিরোজপুরে গনপিটুনিতে চোরের মৃত্যু
প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ১৯:৫১
পিরোজপুরে গনপিটুনিতে চোরের মৃত্যু
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে চুরি করতে গিয়ে স্থানীয়দের গনপুটিনিতে কবির মৃধা (৩৯) নামের এ চোরেরমৃত্যু হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) ভোররাতে জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে চুরি করতে গেলে স্থানীয়দের হাতে ধরা পরে।


চোর কবির মৃধা ওই গ্রামের করিম মৃধার ছেলে। স্থানীয়রা জানান, নিহত কবির মৃধা ওই রাতের ৩টার দিকে স্থানীয় মধ্য বাদুরা গ্রামের পনির মৃধার বাড়িতে চুরি করতে তার ঘরে ঢোকে। এ সময় ঘরের লোকজন সজাগ হলে তাকে ধরে ফেলে। চোরের সাথে ধস্তাধস্তির সময় চোর তাদের কামড়িয়ে আহত করে। এ সময় তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়।


পরে এলাকাবাসীর গনপিটুনীতে কবির গুরুতর আহত হয়। স্থানীয় দফাদার ও ইউপি মেম্বার কবিরকে আহত অবস্থায় উদ্ধার করে মল্লিকবাড়ি বাসস্ট্যান্ডে প্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যান। এ সময় চিকিৎসক তাকে মৃত বলেঘোষণা করে। এদিকে আহত ঘর মালিক পনির ও তার স্ত্রী পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।


এ ব্যাপারে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মাদ সাঈদুর রহমান জানান, কবির একজন পেশাদার চোর। ঘটনাস্থল থেকে পুলিশ চুরিতে ব্যবহৃত শাবল, ছুড়িসহ বেশ কিছু মালামাল উদ্ধার করে। তার বিরুদ্ধে পিরোজপুর, বাগেরহাট ও ইন্দুরকানী থানায় একাধীক চুরীর মামলা রয়েছে।


বিবার্তা/তাওহিদুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com