ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৮
ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি গোয়াল ঘর থেকে গরু চুরি করার সময় চোরকে ধরতে গিয়ে চোরের ছুরিকাঘাতে পারভেজ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।


২৭ ফেব্রুয়ারি, সোমবার গভীর রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া এলাকায় মেঘনার পাড়ে এ ঘটনা ঘটে। নিহত পারভেজ মিয়া উপজেলার ওই ইউনিয়নের চরকাকরিয়া গ্রামের উবায়েদ উল্লাহর ছেলে। ২৮ ফেব্রুয়ারি, মঙ্গলবার দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।


গ্রামবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাতে একটি চোর দল নিহতের বড় ভাই হুমায়ুনের গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় মেঘনার পাড়ে জেলেদের চোখে পড়ে। জেলেরা হুমায়ুনকে খবর দেয়। খবর পেয়ে হুমায়ুন তার ছোট ভাই পারভেজকে নিয়ে গরু চোরকে ধরতে গ্রাম থেকে প্রায় এক কিলোমটার দূরে মেঘনার পাড়ে গিয়ে দেখে চোরচক্র আরো কয়েকজন জেলেকে মারধর করে বেঁধে ফেলে রেখেছে।


পারভেজ ও হুমায়ুন একটু সামনে যেতেই চোরচক্রের ৪/৫ জন লোক অন্ধকারের মধ্যে পারভেজকে ধরে টেনেহেছড়ে মেঘনার পাড়ে নিয়ে যায়। ছোট ভাইকে বাঁচাতে বড় ভাই হুমায়ুন সামনে যেতে চাইলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দেয় তারা। চোরচক্র পারভেজকে মেঘনার পাড়ে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও গরুগুলো ফেলে রেখে নৌকায় করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্বজন ও গ্রামবাসীরা পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।


সরাইল থানার এসআই নুরুল করিম বলেন, গরু চুরির সময় চোর চক্রটির হাতে এক যুবক নিহত হয়েছে বলে শুনতে পেরেছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/সোহেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com