প্রধানমন্ত্রীর দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বে দেশের উন্নয়ন দৃশ্যমান: রাসিক মেয়র
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ২০:৪০
প্রধানমন্ত্রীর দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বে দেশের উন্নয়ন দৃশ্যমান: রাসিক মেয়র
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদশ আওয়ামী লীগরে সভাপতমিণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী, সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশের র্সবক্ষেত্রে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে।


আগামী ২৯ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজশাহীতে বিশাল জনসভা সফল করার লক্ষ্যে রবিবার বিকালে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুঠিয়া পি.এন উচ্চ বিদ্যালয়ে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।


সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশের মানুষের আশা-ভরসার শেষ আশ্রয়স্থল, সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছর পর রাজশাহীতে আসছেন।


এবারে প্রধানমন্ত্রীর আগমনে নেতার্কমীদের মাঝে ভিন্ন আমেজ, উৎসাহ ও উদ্বীপনার সৃষ্টি করছে। এই ৫ বছরে দেশে নারীর ক্ষমতায়ন ও ভাগ্যের ব্যাপক পরিবর্তন ঘটেছে। বাংলাদেশে আজ থেকে ২৫/৩০ বছর আগে বা ১৫ থেকে ২০ বছর আগেও দুবেলা-দুমুঠো সবাই খেতে পারতো না। সেই বাংলাদেশে আজ দুইবেলা মানুষ পেট ভোরে খায়। বাংলাদেশে বছরে ৪ কোটি মেট্রিক টন দানাদার শস্য উৎপাদন হচ্ছে, এক্ষেত্রে বিশ্বের ৩ নম্বরে পৌছেছে দেশ। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বের কারণে । শুধু মাদ্রাসা মাঠ নয়, পুরো শহর লোকে লোকারণ্যে পরণিত হবে বলেও ঘোষনা দেন রাসিক মেয়র।


উক্ত সভা থেকে আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় সবাইকে স্বতঃর্ফূতভাবে যোগদানের আহ্বান জানান রাসকি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।


পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আ.লীগের কেন্দ্রীয় কমিটিরি সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী-৫ (পুঠিয়া-র্দুগাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান।


প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, পুঠয়িা উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরয়িার রহিম প্রমুখ।


বিবার্তা/মোস্তাফিজুর/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com