শিরোনাম
বাংলাদেশের ভূখন্ডে ঢুকে বিএসএফের গুলি: আহত বাংলাদেশি তরুণের মৃত্যু
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ২১:৫৫
বাংলাদেশের ভূখন্ডে ঢুকে বিএসএফের গুলি: আহত বাংলাদেশি তরুণের মৃত্যু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়ছড়া সীমান্তের ভেতর ঢুকে বিএসএফের চালানো গুলিতে আহত বাংলাদেশি তরুণ দেলোয়ার হোসেন (২৮) মারা গেছেন। সুনামগঞ্জ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ২৮ ব্যাটালানিয়নের অধিনায়ক মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।


১৪ জানুয়ারি, শনিবার সন্ধ্যায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেলোয়ার। নিহত দেলোয়ার হোসেন তাহিরপুরের উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরঙ্গাছড়া গ্রামের মো. রাশেদ মিয়ার ছেলে।


বিজিবি, স্থানীয় প্রশাসন ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বরুঙ্গাছড়া গ্রামের হনুফা বেগম পাশের একটি পাহাড়ি ছড়ায় পাথর তুলতে যান। এর এক পর্যায়ে তিনি ভারতের অভ্যন্তরে ঢুকে পড়েন। এসময় বিএসএফের এক সদস্য তাকে লাঠিপেটা করেন। পরে ওই নারী সেখান থেকে ফিরে এসে গ্রামের লোকজনকে বিষয়টি জানালে তারা বিএসএফকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়েন।


একপর্যায়ে বিএসএফ সদস্যরা বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে গুলি চালালে দেলোয়ার হোসেনের পেটে গুলি লাগে। এসময় আহত অবস্থায় প্রথমে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শনিবার সন্ধ্যায় মৃত্যু হয় দেলোয়ারের।


বিবার্তা/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com