ভিটামিন বড়ির বদলে খেলেন এয়ারপড!
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৬
ভিটামিন বড়ির বদলে খেলেন এয়ারপড!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের ইউটাহ অঙ্গরাজ্যের সল্ট লেক সিটির তান্না বার্কার নামের এক নারী। বিচিত্র এক ঘটনা ঘটিয়েছেন তিনি।


ভিটামিন বড়ি খেতে গিয়েছিলেন। পাশেই ছিল দুটি ব্লুটুথ এয়ারপড। ভুলে ওষুধের বদলে হাতে তুলে নেন একটি এয়ারপড। এরপর খেয়ে ফেলেন সেটি। কিছুক্ষণ পর হুঁশ হয়। বুঝতে পারেন, বড় ভুল করে ফেলেছেন।


তান্না ঘরবাড়ি কেনাবেচার সঙ্গে সম্পৃক্ত। বয়স ৫২ বছর ছুঁয়েছে। গত শুক্রবার বাড়িতে ওষুধ খাওয়ার সময় এই বিড়ম্বনায় পড়েন তান্না। এক বন্ধুর সঙ্গে ফোনে কথা বলছিলেন। তাই অন্যমনস্ক ছিলেন। এর মধ্যে ভুল করে এই কাণ্ড ঘটান।


তান্না জানান, বন্ধুর সঙ্গে কথা বলতে বলতে ওষুধ খেতে গিয়ে পাশে পড়ে থাকা একটি এয়ারপড হাতে তুলে নিয়েছিলেন তিনি। পরে তা খেয়ে ফেলেন। কথা বলতে বলতে বুঝতে পারেন, পাশে ভিটামিন বড়ি রয়ে গেছে। আর এয়ারপড চলে গেছে পেটে।


ওই এয়ারপড তাঁর স্বামী ব্যবহার করতেন। এ ঘটনা দ্রুত স্বামীকে জানান তিনি। পরে দ্রুত চিকিৎসকের দ্বারস্থ হন। তবে পুরো ঘটনাটি জানিয়ে একটি ভিডিও বানান তান্না। ভিডিওটি তিনি টিকটকে পোস্ট করেন। ২০ লাখের বেশি মানুষ তান্নার ওই ভিডিও দেখেছেন।


যদিও এয়ারপড খেয়ে ফেলেও শারীরিক কোনো সমস্যায় পড়তে হয়নি তান্নাকে। তিনি জানান, চিকিৎসক তাঁর কাছে জানতে চেয়েছিলেন, তিনি দুটি এয়ারপড খেয়ে ফেলেছেন কি না? তিনি জানান, দুটি নয়, একটি এয়ারপড তাঁর পেটে গেছে। এতে চিকিৎসক হাঁপ ছেড়ে বাঁচেন। কেননা দুটি এয়ারপড পেটে গেলে সেটার চুম্বক সমস্যা করতে পারে।


চিকিৎসক তান্নাকে বলেছিলেন, প্রাকৃতিক উপায়ে এয়ারপড তাঁর শরীর থেকে বের হয়ে যেতে পারে। বাস্তবে সেটাই হয়েছে। স্বাভাবিক উপায়ে তাঁর শরীর থেকে এয়ারপডটি বেরিয়ে গেছে। গত সোমবার টিকটকে পোস্ট করা আরেকটি ভিডিওতে তান্না সে কথা তাঁর অনুসারীদের জানিয়েছেন।


বিবার

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com