যাত্রীদের লাগেজ ছাড়াই স্পেনে গেল সুইস বিমান
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ০০:৫৭
যাত্রীদের লাগেজ ছাড়াই স্পেনে গেল সুইস বিমান
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যাত্রীদের লাগেজ ছাড়াই সুইজারল্যাণ্ড থেকে স্পেনে গেছে এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান। বিমানটিতে ১১১ জন যাত্রী ছিল। কিন্তু তাতে কোনো লাগেজ ছিল না। রবিবার (১১ সেপ্টেম্বর) এএফপি প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।


বিষয়টি এএফপিকে নিশ্চিত করেছেন সুইস এয়ারলাইন্সের মুখপাত্র কাভিন আমপালাম ।


এএফপি প্রতিবেদন থেকে জানা যায়, বিলবাও বিমানবন্দরে নেমে নিজেদের নিত্যপ্রয়োজনীয় মালামাল রাখা লাগেজের জন্য অপেক্ষা করেন যাত্রীরা। বেল্টের পাশে টানা প্রায় দুই ঘণ্টা দাঁড়িয়ে থাকেন তারা। এরপরও লাগেজের দেখা মিলছে না। দুই ঘণ্টা পর যাত্রীদের জানানো হয় বিমানটিতে কোনো লাগেজই আনা হয়নি।


সুইজারল্যান্ডের জুরিখ বিমানবন্দর থেকে যাত্রা করে গেল রোববার(১১ সেপ্টম্বর) রাতে বিমানটি স্পেনের উত্তরাঞ্চলীয় বিলবাও বিমানবন্দরে অবতরণ করে।


বিমান কর্তৃপক্ষ বলছে, জুরিখ বিমানবন্দরে স্টাফ সংকটের কারণে এমন ঘটনা ঘটেছে। স্থানীয় গণমাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়েছে।


সুইস এয়ারলাইন্সের মুখপাত্র কেভিন আম্পালাম এএফপিকে জানান, জুরিখ বিমানবন্দরে গ্রাউন্ড স্টাফ সংকটের কারণে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। বিমানে লাগেজ লোড না হওয়ার বিষয়টি বিমানের ক্রুসহ কর্তাব্যক্তিরা জানতেন।


এমন বিব্রতকর পরিস্থিতির জন্য ক্ষমা চেয়েছেন, সুইস এয়ারলাইন্সের এই মুখপাত্র। ভবিষ্যতে এমন ঘটনা ঘটবে না বলে জানিয়েছেন তিনি।


প্রতিবেদনে আরও বলা হয়, এক ঘণ্টা সতেরো মিনিট অপেক্ষারও পর যখন লাগেজ লোড করা হয়নি, তখন বাধ্য হয়েই লাগেজ ছাড়াই উড়াল দেয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।


যাত্রীদের স্পেনে নামিয়ে দিয়ে রাতে জুরিখ বিমানবন্দর বন্ধ হওয়ার আগেই ফিরে আসার বাধ্যবাধকতা থাকায় এমন সিদ্ধান্ত নেন তারা।


ভুক্তভোগী যাত্রীরা বলছেন, উড্ডয়নের আগে এক ঘণ্টার বেশি সময় বিলম্বের জন্য ক্ষমা চেয়েছেন পাইলট। তবে, লাগেজ ছাড়াই যাত্রা করার কথা তাদের জানানো হয়নি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com