প্রতিপক্ষের জালে সাবিনা-মারিয়াদের ১৯ গোল
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ০০:১৩
প্রতিপক্ষের জালে সাবিনা-মারিয়াদের ১৯ গোল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় দলের একঝাঁক তারকাকে দলে ভিড়িয়ে বেশ শক্তিশালী দল নাসরিন একাডেমি। সেটির প্রতিফলন দেখা গেল তাদের প্রথম ম্যাচেও। উইমেনস লিগ ২০২৩-২৪’এ জামালপুর কাচারিপাড়া একাদশকে গোলবন্যায় ভাসিয়েছে নাসরিন একাডেমি।


প্রতিপক্ষের জালে গুণে গুণে ১৯ গোল দিয়েছে দলটি। জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ আরও দুইজন হ্যাটট্রিকের পাশাপাশি ৪টি করে গোল এনেছেন। হ্যাটট্রিক পাওয়া দুই ফরোয়ার্ড (বাঁ থেকে) শামসুন্নাহার জুনিয়র এবং সাবিনা খাতুন ও মিডফিল্ডার মারিয়া মান্দা।


২৯ এপ্রিল, সোমবার বিকেলে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচটি ১৯-০ গোলে জিতেছে নাসরিন একাডেমি।


ম্যাচের তিন মিনিটের মাথায় গোলবন্যার শুরুটা করেন নাসরিন স্পোর্টস একাডেমির ডিফেন্ডার মাসুরা পারভীন। ছয় মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জাতীয় দলের অধিনায়ক ও ফরোয়ার্ড সাবিনা। দুই মিনিট পর আরেকটি গোল করেন আরেক ফরোয়ার্ড শামসুন্নাহার জুনিয়র। ১০ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় গোল করেন মাসুরা। ম্যাচের প্রথম ১০ মিনিটেই ৪-০ গোলে এগিয়ে যায় নাসরিন একাডেমি।


প্রথমার্ধেই ৮ গোল হজম করে জামালপুর কাচারিপাড়া একাদশ। দ্বিতীয়ার্ধে নাসরিন একাডেমি ছিল আরও ভয়ঙ্কর। এই অর্ধে তারা প্রতিপক্ষের জালে বল জড়ায় আরও ১১ বার।


১৭ মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল আদায় করেন সাবিনা। খেলার ৩০ মিনিটে প্রেক্ষাপটে হাজির হন ভারত মাতিয়ে আসা ফরোয়ার্ড সানজিদা আক্তার, করেন নিজের প্রথম গোল। এরপর ৪০তম মিনিটে গোল করে হ্যাটট্রিক তুলে নেন সাবিনা। ৭৩ মিনিটে আরও একটি গোল করে হ্যাটট্রিকসহ চার গোল পান দেশসেরা ফরোয়ার্ড।


খেলার ৪২ মিনিঠে সানজিদা নিজের দ্বিতীয় গোলের দেখা পান। ৪৯ মিনিটে শামসুন্নাহার নিজের দ্বিতীয় এবং ৫২ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন। এরপর নির্ধারিত সময়ের দুই মিনিটের মাথায় আরও একটি গোল করেন শামসুন্নাহার। ৬৫ মিনিটে নিজের একমাত্র গোলটি করেন মিডফিল্ডার মারজিয়া।


ঘণ্টার মাথায় প্রেক্ষাপটে হাজির হন আরেক মিডফিল্ডার মারিয়া মান্দা। জাতীয় দলের তারকা ৫৯ ও ৬০ মিনিটে দুই গোল করার পর ৭৬ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন। দুই মিনিট পর নিজের চতুর্থ গোলের দেখা পান তিনি। মাঝে জাপানি কন্যা সুমাইয়া মাতসুশিমা ৬৩ ও ৮৬ মিনিটে আরও দুই গোল করেন। বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে নাসরিন একাডেমি।


এদিন চারটি করে গোল আদায় করে নেন জাতীয় দলে খেলা মারিয়া, সাবিনা ও শামসুন্নাহার। এছাড়া দুইটি করে গোল করেন মাসুরা পারভীন, সানজিদা আক্তার ও সুমাইয়া মাতসুসিমা। আরেকটি গোল আসে মার্জিয়ার থেকে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com