বার্সাকে কাঁদিয়ে শিরোপার আরও কাছে রিয়াল
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ১২:১৯
বার্সাকে কাঁদিয়ে শিরোপার আরও কাছে রিয়াল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জমজমাট ‘এলক্লাসিকো’য় বার্সেলোনাকে কাঁদিয়ে শিরোপার আরও কাছাকাছি পৌঁছে গেল রিয়াল মাদ্রিদ। রবিবার (২১ এপ্রিল) স্পেনের সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার চলতি মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে ৩-২ গোলে হারিয়েছে ভিনিসিয়াস-বেলিংহামরা।


ম্যাচের ষষ্ঠ মিনিটে রাফিনিয়ার ক্রস থেকে আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনের দারুণ হেডে এগিয়ে যায় বার্সেলোনা। তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লস ব্লাঙ্কোসরা। ম্যাচের ১৮তম মিনিটে পেনাল্টি থেকে আনচেলত্তির বাহিনীকে সমতায় ফেরান ভিনিসিয়াস জুনিয়র।


দারুণ আক্রমণে বক্সে ঢুকে পড়েন ভাসকেস। তাকে ফাউল করে বসেন কুবারসি। এতে বার্সার বিপদ ডেকে এনে রিয়ালকে পেনাল্টি উপহার দেন তিনি। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের সমতা নিয়েই বিরতিতে যায় দুইদল।


বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৯তম মিনিটে ফেরমিন লোপেসের নৈপুণ্যে আবারও এগিয়ে যায় সফরকারী।


তবে চার মিনিটের ব্যবধানে রিয়ালকে সমতায় আনেন ম্যাচজুড়ে দুর্দান্ত খেলা লুকাস ভাসকেস। এতে দ্বিতীয়বারের মতো ম্যাচে সমতায় ফেরে আনচেলত্তির শিষ্যরা।


ম্যাচের অতিরিক্ত সময়েও রিয়াল মাদ্রিদের আধিপত্য ছিল। তবে কাঙ্ক্ষিত সেই গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই।


ম্যাচের ৯১তম মিনিটে বার্সা ডিফেন্ডারদের বোকা বানিয়ে জুড বেলিংহ্যামের দুর্দান্ত এক গোলে জয় নিশ্চিত করে আনচেলত্তির দল। অনেকটা চলতি মৌসুমের প্রথম লেগের এল ক্লাসিকোর পুনরাবৃত্তি করেন ইংলিশ এই মিডফিল্ডার।


রুদ্ধশ্বাস এল ক্লাসিকোয় জয়ের পর ৩২ ম্যাচে ২৫ জয় ও ৬ ড্রয়ে রিয়ালের পয়েন্ট ৮১। অন্যদিকে সমান ম্যাচে ২১ জয় ও ৭ ড্রয়ে ৭০ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com