বার্বাস্ত্রোর বিপক্ষে বার্সার কষ্টার্জিত জয়
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১১:০২
বার্বাস্ত্রোর বিপক্ষে বার্সার কষ্টার্জিত জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুর্বল প্রতিপক্ষ স্প্যানিশ ফুটবলের চতুর্থ সালির দল বার্বাস্ত্রোর বিপক্ষে মাঠে নেমেই লড়াইয়ে প্রথমে এগিয়ে যায় বার্সেলোনা। তবে দ্বিতীয়ার্ধে জাবি হার্নান্দেজের শিষ্যদের ভালোই ভুগিয়েছে বার্বাস্ত্রো, দুই দফায় ব্যবধান কমিয়ে আনে তারা। তবে শেষ পর্যন্ত কষ্টার্জিত জয় নিয়েই মাঠ ছাড়তে পেতেছে কাতালানরা।


দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে কাল শুরু থেকেই আক্রমণাত্মক খেলাই খেলেছে বার্সা। রবার্ট লেভান্ডোভস্কি, ইকায় গুন্দোয়ানদের ছাড়া একাদশ সাজালেও এদিন প্রতিপক্ষকে চেপে ধরেছিল কাতালানরা। এরই ধারাবাহিকতায় শুরুতেই গলের দেখাও পেয়ে যায় জাবির শিষযরা। ১৮ মিনিটে প্রথম গোলটি করেন তরুণ লোপেজ।


প্রথমার্ধে এক গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের গোলের দেখা পায় বার্সেলোনা। এবার লক্ষ্যভেদ করে ব্যবধান দ্বিগুণ করেন রাফিনিয়া। এদিকে দুই গোলে পিছিয়ে পড়ার পর ম্যাচে ফেরার আভাস দেয় বার্বাস্ত্রো। ৬০ মিনিটের মাথায় একটি গোলের দেখাও পায় তারা।


এদিকে বার্বাস্ত্রো ব্যবধান কমানোর পর ম্যাচের ৮০ মিনিটে পেনাল্টি পায় বার্সা। আর জোয়াও ফেলিক্সের বদলি নামা লেভান্ডোভস্কি স্পটকিকে গোল করে দলের জয়ের সম্ভাবনা বাড়িয়ে দেন।


তবে ম্যাচের যোগ করা সময়ে বার্সার ফুটবলারদের মনে শঙ্কার জন্ম দেয় বার্বাস্ত্রো। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে বার্বাস্ত্রোর ফুটবলার আন্তোনিও ক্রেসপো ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। আর স্পট কিকে গোল করলে ফের ব্যবধান কমিয়ে আনে দলটি। তবে এরপর আর কোনো দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা। এই জয়ে কোপা দেল রের শেষ ষোলো নিশ্চিত করেছে বার্সা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com