টাইগার বোলারদের প্রশংসায় পঞ্চমুখ উইলিয়ামসন
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩, ২১:২০
টাইগার বোলারদের প্রশংসায় পঞ্চমুখ উইলিয়ামসন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টের দ্বিতীয় দিনে ভালো মন্দের মিশেলে খেলেছে বাংলাদেশ। উইলিয়ামসন ক্যারিয়ারের ২৯তম সেঞ্চুরি তুলে নিলেও টাইগারদের থেকে এখনও পিছিয়েই কিউইরা। কেন উইলিয়ামসন ছাড়া বাংলাদেশের বোলারদের সামনে সেভাবে দাঁড়াতে পারেননি নিউজিল্যান্ডের কোনো ব্যাটার।


ঘরের মাঠে যে সাদা ও লাল বলের ক্রিকেটে বাংলাদেশ দল সবসময় অপ্রতিরোধ্য। সেটি আরও একবার নিউজিল্যান্ডের সঙ্গে চলমান টেস্ট সিরিজে দেখা যাচ্ছে। তবে বোলাররা প্রতিপক্ষকে চেপে ধরার চেষ্টা করলেও ফিল্ডিং ব্যর্থতায় আজ (বুধবার) কাঙ্ক্ষিত সাফল্য পেতে দেরি হয়েছে বাংলাদেশের।


বাংলাদেশের ভালো বোলিং করার পরও সেঞ্চুরি তুলে নিয়েছেন সাবেক কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন। দলের হয়ে দারুণ ইনিংস খেলার পরও দিন শেষে তিনি টাইগার বোলারদের প্রশংসায় ভাসিয়েছেন। এমনকি উইলিয়ামসন মনে করেন, বাংলাদেশের বোলারদের সামনে তারা আজ অনেক প্রশ্নের মুখে পড়েছিলেন।


প্রথম টেস্টের দ্বিতীয় দিন শেষে তিনি বলেন, ‘তারা (বাংলাদেশের বোলাররা) এই কন্ডিশন সম্পর্কে ভালোভাবেই জানে। তারা একদম ঠিকঠাক ছিল। অনেক ধরনের সম্ভাবনা তৈরি করছিল। অসাধারণ ছিল সবাই। আমাদের সামনে অনেক প্রশ্নও তৈরি করেছে তারা। পৃথিবীর এই প্রান্তে এসে কীভাবে ভালো করতে হয় সেটি শিখেয়েছে আমাদের।’


উল্লেখ্য, কিউইদের হাতে আছে মাত্র ২ উইকেট। ব্যাটিংয়ে থাকা কাইল জেমিসন আর টিম সাউদি-দুজনই মূলত বোলার। ৪৪ রানে পিছিয়ে থাকা কিউইরা কি পারবে লিড নিতে? সেটিই দেখার বিষয়।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com