শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের বাংলাদেশ
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৪:৩১
শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারত অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপে আফগানিস্তানের সঙ্গে প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করে টানা ৬ ম্যাচ হারের পর নিজেদের অষ্টম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।


সোমবার (৬ নভেম্বর) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর আড়াইটায়।


দিল্লির বায়ুদূষণ অতিক্রম করে, হারের বৃত্ত ভাঙার প্রত্যয় টাইগারদের। আর জয় দিয়ে, সেমিতে না পৌঁছানোর ক্ষতে প্রলেপ দিতে চায় লঙ্কানরা।


আইসিসি ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে জায়গা করে নেওয়ার লক্ষ্যে এ ম্যাচে নিজেদের একাদশে এক পরিবর্তন এনেছে বাংলাদেশ। এ ম্যাচে বাদ পড়েছেন টাইগারদের অটোচয়েজ পেসার মোস্তাফিজ। একাদশে জায়গা পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা তানজিম হাসান সাকিব। অন্যদিকে লঙ্কান একাদশেও দুই পরিবর্তন এসেছে।


বাংলাদেশ একাদশ : লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, তানজিম হাসান ও শরীফুল ইসলাম।


শ্রীলঙ্কা একাদশ : পাতুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক, উইকেটকিপার), সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনাঞ্জয়া ডি সিলভা, মহীশ তিকশানা, কাসুন রাজিতা, দুষ্মন্ত চামিরা ও দিলশান মাদুশঙ্কা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com