বেলিংহামের জোড়া গোলে রিয়ালের বড় জয়
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ১২:২৭
বেলিংহামের জোড়া গোলে রিয়ালের বড় জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জুড বেলিংহামের জোড়া গোলে সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে সান্তিয়াগো বার্নাবুতে লা লিগার খেলায় জোড়া গোল করে ওসাসুনাকে ৪-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা নিশ্চিত করেছে।


রিয়াল মাদ্রিদের হয়ে বেলিংহাম এরই মধ্যে ১০ ম্যাচে ১০ গোল করার কৃতিত্ব দেখিয়েছেন। স্প্যানিশ ক্লাবটির হয়ে আগে এমন কীর্তি ছিল পুর্তগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে এক ব্যাপারে রোনালদোকে টপকে গেছেন বেলিংহাম। ১০ ম্যাচে বেলিংহাম সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন তিনটি। সেখানে রোনালদোর করিয়েছিলেন একটি। বেলিংহাম ১০ গোল করতে শট নিয়েছেন ১৯টি।


নিজেদের মাঠে অনুষ্ঠিত এ ম্যাচে প্রতিপক্ষ নিজেদের গুছিয়ে নিতে না নিতেই বেলিংহাম তাদের গোল হজমের তিক্ত স্বাদ দেন। নবম মিনিটে প্রথম গোল করেন তিনি। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধের শুরুতেই দ্বিতীয় গোলের দেখা পান বেলিংহাম। রিয়াল এগিয়ে যায় ২-০ গোলে।


৬৫ মিনিটে ঝড়ো এক কাউন্টার অ্যাটাক থেকে ভিনিসিয়াস জুনিয়র রিয়ালের হয়ে তৃতীয় গোল করেন। তার এ গোলের রূপকার ছিলেন জোসেলু। এবার আর রূপকার নন, ৭০ মিনিটে জোসেলু নিজেই স্কোরশিটে নাম লেখান। জোসেলুর সামনে ৮৪ মিনিটে গোলে সংখ্যা বাড়ানোর সহজ সুযোগ এসেছিল। কিন্তু পেনাল্টি থেকে তিনি গোল করতে ব্যর্থ হন।


এ জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে নেতৃত্ব দিচ্ছে রিয়াল মাদ্রিদ। ২২ পয়েন্ট নিয়ে জেনোয়া দ্বিতীয় স্থানে। আর তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার পয়েন্ট ২০। তবে তারা একটা ম্যাচ কম খেলেছে।


বিবার্তা/রিয়াদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com