বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ মোবাইলে দেখবেন যেভাবে
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১১:২২
বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ মোবাইলে দেখবেন যেভাবে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে ওয়ানডে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ। শনিবার (৭ অক্টোবর) আফগানিস্তানের মুখোমুখি সাকিব আল হাসানের দল।


বিশ্বকাপের মঞ্চে সাফল্যের দিক দিয়ে আফগানদের চেয়ে অনেক এগিয়ে বাংলাদেশ দল। এর আগে, বিশ্বকাপের মঞ্চে ২ বার মুখোমুখি হয়েছিল দল তারা। সেখানে সব কয়টিতেই জয় পেয়েছে লাল সবুজের প্রতিনিধিরা। তবুও ভারত বিশ্বকাপে রশিদ খানদের হালকাভাবে নিচ্ছে না টাইগার বাহিনী।


এদিকে বাংলাদেশের ম্যাচসহ বিশ্বকাপ নিয়ে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মধ্যে সবসময়ই বাড়তি উন্মাদনা কাজ করে। মেগা এই টুর্নামেন্টের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। এই তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশও। টাইগার সমর্থকদের টিভি কিংবা অনলাইনে দেখতে হবে ম্যাচ।


তবে ব্যস্ততার কারণে অনেকের পক্ষেই সম্ভব হয় না টিভিতে খেলা দেখার। তাদের জন্য মোবাইলই শেষ ভরসা হয়ে দাঁড়ায়। এবারের বিশ্বকাপের সবগুলো ম্যাচই অনলাইনে দেখার সুযোগ আছে। মোবাইল কিংবা পিসি, যে কোনো ডিভাইস থেকেই উপভোগ করা যাবে বিশ্বকাপের সবগুলো ম্যাচ। তবে তার জন্য খরচ করতে হবে অর্থ।


এবার বিশ্বকাপের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল বিডি। নগদ পেমেন্টে মাত্র ৬০ টাকা খরচ করে বিশ্বকাপের ম্যাচগুলো দেখার সুযোগ রেখেছে প্ল্যাটফর্মটি। এ ছাড়া বিকাশ পেমেন্টের মাধ্যমেও একই প্ল্যাটফর্মে খেলা দেখার সুযোগ আছে।


অন্যদিকে বাংলাদেশ থেকে সব ম্যাচ লাইভ দেখাবে গ্রামীণফোনের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপি। এই প্ল্যাটফর্মেও দেশজুড়ে ক্রীড়াপ্রেমীরা এই সুযোগ নিতে পারবেন। এছাড়া গুগল কিংবা অ্যাপল প্লে স্টোরে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে ফ্রিতেও খেলা দেখতে পারবেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com