বিশ্বকাপে বাংলাদেশকে শুভকামনা জানালেন তামিম
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ১৫:৪৯
বিশ্বকাপে বাংলাদেশকে শুভকামনা জানালেন তামিম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অপেক্ষার প্রহর শেষ। আগামীকাল থেকে শুরু হচ্ছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা আরও বাড়িয়ে দিচ্ছে বিশ্বকাপ ঘিরে প্রকাশিত থিমসং গুলো। বাংলাদেশও পিছিয়ে নেই। এখন পর্যন্ত বেশ কয়েকটি বিশ্বকাপের গান রিলিজ পেয়েছে। যা দর্শকমহলেও তুমুল সাড়া ফেলেছে।


তেমনই একটি বিশ্বকাপের গান শেয়ার করে বাংলাদেশ দলকে শুভকামনা জানালেন বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া তামিম ইকবাল।


মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবির অর্থায়নে অর্থহীন ব্রান্ডের বিশ্বকাপ গানের কিছু অংশ ‘সময় এসেছে বাংলাদেশ, এবার পারবে তুমিও জিতে যেতে; আশা আছে সবার’- শেয়ার করে তামিম আরও লিখেছেন, ‘শুধু আশা না, বাংলাদেশ দল এবার জিতবে এটা আমার বিশ্বাস। ধন্যবাদ অর্থহীন, ধন্যবাদ রবি এমন দারুণ একটা গান উপহার দেওয়ার জন্য। আর বাংলাদেশ দল, তোমাদের জন্য অসংখ্য অসংখ্য শুভকামনা ও ভালোবাসা।’


উল্লেখ্য, দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল।


এর আগে বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার পর তামিম ইস্যুতে বেশ সরগরম ছিল দেশের ক্রিকেটাঙ্গন। টাইগার ওপেনারের আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানা প্রশ্নের সৃষ্টি হয়। দাবি করা হয়, ফিটনেস ইস্যুর কারণেই তামিমকে স্কোয়াডে নেওয়া হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো ঝুঁকি নিতে চায়নি।


পরে যদিও এক ভিডিও বার্তায় তামিম জানান, তাকে মিডল অর্ডারে ব্যাট করতে বলায়-ই দল থেকে সরে দাঁড়িয়েছেন তিনি নিজেই। এরপর সাকিবও এক সাক্ষাৎকারে তামিমের ব্যাটিং পজিশন পাল্টে খেলতে না চাওয়ার মানসিকতাকে ‘বাচ্চামো’ বলে উল্লেখ করেন।


ইনজুরি আর ফিটনেস নিয়ে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন তামিম। আর তাই বিশ্বকাপের আগে চিরচেনা তামিমকে ফিরে পাওয়া নিয়ে শঙ্কা ছিল অনেকেরই। কিন্তু তামিম বেশ আত্মপ্রত্যয়ী ছিলেন ফেরার ব্যাপারে। সে লক্ষ্যে ফিটনেসেও জোর দিয়েছিলেন।


নিজের পরিকল্পনা অনুযায়ী নিউজিল্যান্ড সিরিজ দিয়েই মাঠে ফিরেছিলেন তামিম ইকবাল। প্রত্যাবর্তনের ম্যাচে ব্যাট হাতে শুরুটাও হয়েছিল স্বভাবসুলভ (দ্বিতীয় ওয়ানডেতে ৪৪ রান করেন)। তবুও অজানা সিন্ডিকেটের বলি হয়েছেন তিনি।


বিবার্তা/রিয়াদ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com