পানামার জাতীয় দলের ফুটবলারকে গুলি করে হত্যা
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৪
পানামার জাতীয় দলের ফুটবলারকে গুলি করে হত্যা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুর্বৃত্তদের হামলায় ঝরে গেলো আন্তর্জাতিক ফুটবলের এক উঠতি তরুণের প্রাণ। পানামা জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার গিলবার্তো হার্নান্দেজ ক্যারিবিয়ান শহরে অজ্ঞাত বন্দুকধারীদের গুলিতে নিহত হয়েছেন বলে সোমবার জানিয়েছে পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে পানামা ফুটবল লিগ কর্তৃপক্ষ। জাতীয় দলের হয়ে এই ২৬ বছর বয়সী ফুটবলার দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।


দেশটির ফুটবল লিগ কর্তৃপক্ষ বলছে, ‌‘কোলন শহরে বিচ্ছিন্ন এক বন্দুক হামলায় নিহত হয়েছেন গিলবার্তো হার্নান্দেজ। এছাড়া কয়েকজন আহতও হয়েছেন। পানামানিয়ান ফুটবল লিগ এই ঘটনায় শোক জানাচ্ছে। তিনি অ্যাথলেটিকো ইন্ডিপেনদিয়েন্তের হয়ে খেলেছেন।


ফুটবল ফেডারেশন ফেপাফুট জানিয়েছে, ‘পানামানিয়ান ফুটবল ফেডারেশন নিহতের পরিবার ও কাছের মানুষদের প্রতি সমবেদনা প্রকাশ করছে। তার আত্মার শান্তি কামনা করছি।’


স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, হার্নান্দেজ যখন পানামার কোলন শহরের একটি ভবনের কাছে আরও কয়েকজনসহ অবস্থান করছিলেন কয়েকজন দুর্বৃত্ত এসে সেখানে গুলি চালায়। এতে হার্নান্দেজ নিহত হন। আহত হন আরও ৭ জন। এ বছরই গুয়াতেমালার বিপক্ষে পানামা জাতীয় দলে অভিষেক হয় হার্নান্দেজের। গত মার্চে পানামা জাতীয় দলের হয়ে আরও একটি ম্যাচ খেলেছেন তিনি। একটি ম্যাচ ছিল লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে।


অভিযান চালিয়ে সোমবার হার্নান্দেজকে হত্যায় সংশ্লিষ্ট এক সন্দেহভাজনকে গ্রেফতার করার কথা জানিয়েছে কোলন শহরের পুলিশ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com