টানা পঞ্চম ম্যাচে হারলো চেলসি
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ১৭:০৪
টানা পঞ্চম ম্যাচে হারলো চেলসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিততেই যেন ভুলে গেছে চেলসি। শীতকালীন দলবদলে প্রচুর টাকা খরচ করেছিলো ব্লুজরা কিন্তু সাফল্যের দেখাই মিলছে না ক্লাবটির। তিনজন কোচও পাল্টেছে অল্পসময়ের ব্যবধানে; কিন্তু কিছুতেই সাফল্য তো ধরা দিচ্ছেই না বরং হারের বৃত্ত থেকেই যেন বেরোতে পারছে না চেলসি।


বুধবার (২৬ এপ্রিল) রাতে নিজেদের মাঠ স্টামফোর্ড ব্রিজে ২-০ গোলে ব্রেন্টফোর্ডের কাছে হেরেছে তারা। এ নিয়ে টানা পঞ্চম ম্যাচে হারলো চেলসি। অবশ্য জয় না পাওয়ার হিসাব করলে চেলসির অপেক্ষাটা আরও দীর্ঘ হবে, টাবা ৮ ম্যাচ ধরে জয়ের দেখা পাচ্ছেনা চেলসি।


সেই সর্বশেষ গত ১১ মার্চ লেস্টার সিটিকে ৩-১ গোলে হারিয়েছিল ব্লুজরা। এরপর এভারটনের সঙ্গে ২-২ গোলে ড্র, এস্টনভিলার কাছে ২-০ গোলে হার, লিভারপুলের সঙ্গে গোলশূন্য ড্র, উলভারহ্যাম্পটনের কাছে ১-০ গোলে, ব্রাইটনের কাছে ২-১ গোলে এবং সর্বশেষ ব্রেন্টফোর্ডের কাছে ২-০ গোলে হেরেছে তারা। এর মধ্যে আবার চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের কাছে প্রথম লেগে ২-০ এবং ফিরতি লেগে ২-০ গোলে হেরে বিদায় নিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ থেকেও।


চেলসির খেলোয়াড়রা নিজেরা তো গোল করতে পারছেনই না, উলটো মাঝে মধ্যেই বল জড়িয়ে দিচ্ছেন নিজেদের জালেই। গতকালের ম্যাচেও ৩৭তম মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দেন স্বয়ং অধিনায়ক সিজার আজপিলিকুয়েতা ।


দ্বিতীয়ার্ধে আরও এক গোল করে চেলসির পরাজয় নিশ্চিত করেন ব্রেন্টফোর্ডের ফরোয়ার্ড ব্রায়ান এমবেউমো। নতুন অন্তর্বর্তীকালীন কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ড কোনোভাবেই জয়ের মুখ দেখছেন না। দায়িত্ব নেওয়ার পর তার অধীনেই টানা পঞ্চম পরাজয় ঘটলো চেলসির।


এই হারের পরও পয়েন্ট টেবিলে ১১তম স্থানেই রইলো চেলসি। তাদের মোট পয়েন্ট ৩৯। ক্রিস্টাল প্যালেস অনেকটা এগিয়ে এসেছে। তাদের পয়েন্ট ৩৭। ১৯৯৩-৯৪ মৌসুমের পর এতটা বাজে অবস্থা আর হয়নি চেলসির, আর পয়েন্ট টেবিলে চেলসি শীঘ্রই উপরে উঠবে এমন সম্ভাবনাও নেই কেননা দশম স্থানে থাকা ফুলহাম চেলসির চেয়ে এগিয়ে আছে ৬ পয়েন্টে।


বিবার্তা/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com