সিলিন্ডার বিস্ফোরণ: একে একে পরিবারের ছয় জনই মারা গেলেন
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৪, ২২:১৩
সিলিন্ডার বিস্ফোরণ: একে একে পরিবারের ছয় জনই মারা গেলেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পশ্চিম ভাসানটেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছিলেন। একে একে পরিবারের ৫ জনের (বাবা-মা, ভাই-বোন ও নানি) মৃত্যুর পর সর্বশেষ সদস্য লিজা আক্তার (১৮) ও মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় দগ্ধ ছয়জনই মারা গেলেন।


২৭ এপ্রিল, শনিবার সন্ধ্যা ৬ টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে লিজা।


ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, ভাসানটেক এলাকা থেকে দগ্ধ হয়ে একই পরিবারের ছয়জন শেখ হাসিনা বার্নে এসেছিলেন। তাদের মধ্যে একে একে পাঁচজন আগেই মারা যান। এ ঘটনায় দগ্ধ লিজা একমাত্র বেঁচে ছিলেন। আজ সন্ধ্যা ৬টার দিকে হাই ডিফেন্সি ইউনিটে তার মৃত্যু হয়। লিজার শরীরের ৩০ শতাংশ দগ্ধ ছিল।


এর আগে ২৪ এপ্রিল দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় লিজার ভাই সুজন (৯)। ১৬ এপ্রিল সকালে মারা যান বাবা লিটন মিয়া (৫২)। তার আগের দিন সন্ধ্যায় লিজার মা সূর্য বানু চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


এছাড়া ১৩ এপ্রিল সকালে মারা যান নানি মেহেরুন্নেছা (৬৫)। এ ঘটনায় আরও মারা যায় লিজার বোন লামিয়া।


উল্লেখ্য গত ১২ এপ্রিল, শুক্রবার ভোর পাঁচটার দিকে সিলিন্ডার বিস্ফোরণে আগুনে দগ্ধ হন একই পরিবারের ৬ জন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি করা হয়।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com