৩৬ মাসের কিস্তিতে ‘গ্যালাক্সি নোট ৭’
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৬, ১৩:৫৫
৩৬ মাসের কিস্তিতে ‘গ্যালাক্সি নোট ৭’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
সম্পূর্ণরূপে পানি প্রতিরোধক গ্যালাক্সি নোট ৭ দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে বাজারে নিয়ে এসেছে স্যামসাং। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ফোনটি ৩৬ মাসের কিস্তিতে সংগ্রহ করতে পারবেন।


রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউজে বুধবার ফোনটির উন্মোচন করা হয়। বাংলাদেশ জাতীয় ক্রিকেট টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম এই হ্যান্ডসেটটি উন্মোচন করেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্স অফিসার শরিফুল ইসলাম, স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, গ্রামীণফোনের হেড অব আইওটি, এম৪ডি ও ডিভাইস রাভিন্দার পারাশার, হেড অব মার্কেটিং সোলায়মান আলম ও হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব এবং এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দীন আলমগীর।


পানি প্রতিরোধক নতুন গ্যালাক্সি নোট ৭ এর সাথে রয়েছে অ্যাডভান্সড এস পেন (আইপি৬৮)। এস পেনটিতে রয়েছে ক্ষুদ্রাতিক্ষুদ্র ০.৭ মিলিমিটার টিপ ও আগের চেয়েও উন্নত প্রেসার সেনসিটিভিটি। স্যামসাং নক্সের বায়োমেট্রিক অথেনটিকেশন সঙ্গে যুক্ত একদম নতুন আইরিশ স্ক্যানিং ফিচার ফোনের নিরাপত্তা ব্যবস্থাকে করেছে আগের চেয়েও অনেক বেশি শক্তিশালী ও সুরক্ষিত। নিখাদ বিনোদনের জন্য স্মার্টফোনটিতে রয়েছে এইচডিআর ভিডিও স্ট্রিমিং।


নতুন এয়ার কমান্ড ফাংশনে মাধ্যমে হাতের ছোঁয়া ছাড়াই করা যাবে অনেক কাজ। স্মার্টফোনের শীর্ষস্থানীয় সিকিউরিটি প্ল্যাটফর্ম স্যামসাং নক্স সাথে অত্যাধুনিক প্রযুক্তির বায়োমেট্রিক অথেনটিকেশন গ্যালাক্সি নোট ৭-এ দিচ্ছে অতিরিক্ত সুরক্ষা ব্যবস্থা। নিরাপত্তা ব্যবস্থাকে শক্তিশালী করতে ফোনটিতে আরও রয়েছে সিকিউর ফোল্ডার। সম্পূর্ণ আলাদা এ সিকিউর ফোল্ডারটি ব্যক্তিগত ও গোপনীয় তথ্যের অতিরিক্ত সুরক্ষা নিশ্চিত করবে।


গ্যালাক্সি এস ৭ এ থাকছে আকর্ষণীয় ৫.৭ ইঞ্চির কার্ভড (বাঁকানো) কিউএইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন যা দিবে স্পষ্ট ও ঝকঝকে ছবির অভিজ্ঞতা। এছাড়া গুগল প্লে-স্টোরের মাধ্যমে ফোনটিতে ডাউনলোড করা যাবে গেম প্যাক।


ফোনটির প্রতিটি প্রান্ত ও পৃষ্ঠ এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে ফোনটি খুব সহজেই মুঠোবন্দী করা যাবে এবং একহাত দিয়েই ফোনটি অপারেট করা যাবে। ফোনটিতে রয়েছে দীর্ঘস্থায়ী কর্নিং গরিলা গ্লাস ৫। গালাক্সি নোট ৭- এ রয়েছে আধুনিক প্রযুক্তির ক্যামেরা, যা এর আগে ব্যবহার করা হয়েছে শুধুমাত্র গ্যালাক্সি এস৭ ও গালাক্সি এস ৭ এজ-এ।


এছাড়া ফোনটিতে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল মেমোরি। আর এক্সটার্নাল মেমোরির জন্য ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে। ফোনটিতে রয়েছে ৩৫০০ এমএএইচ ব্যাটারি। দীর্ঘক্ষণ চার্জ নিশ্চিত করতে রয়েছে পাওয়ার ম্যানেজমেন্ট ইউএক্স। আর দ্রুত চার্জ দেয়ার জন্য রয়েছে নতুন ইউএসবি-সি পোর্ট। ফোনটিতে রয়েছে কেবল ছাড়াও চার্জ দেয়ার সুবিধা।


আগ্রহী ক্রেতারা ফোনটি অগ্রিম বুকিং দিতে পারেন। সেক্ষেত্রে ফোনটি পাওয়া যাবে ব্ল্যাক অনিক্স ও গোল্ড প্লাটিনাম কালারে। ফোনটি অগ্রিম বুকিং দিয়ে গ্রাহকরা বিনামূল্যে পাচ্ছেন একটি স্টার্টার প্যাক যেখানে প্রতিটি নোট ৭ কিনলেই থাকছে স্যামসাংয়ের আসল সব অ্যাকসেসরিজ- একটি ওয়্যারলেস চার্জার, একটি ক্লিয়ার ব্যাক কাভার ও একটি স্ক্রিন প্রটেক্টর।


ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা। গ্রামীণফোন স্টার গ্রাহকরা আকর্ষণীয় অফার হিসেবে বিনামূল্যে পাবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়া ৫০০ টাকায় কিনতে পারবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা ও ১শ’টি এসএমএস। গ্রাহকরা ১২ মাসে ১২ বার এ অফারটি নিতে পারবেন। স্টার গ্রাহকরা উপভোগ করতে পারবেন সুদমুক্ত ৩৬ মাসের মাসিক কিস্তির সুবিধা।


গ্রাহকরা আজ ১ সেপ্টেম্বর হতে www.prebooknote7.com অথবা www.grameenphone.com/shop/preorder এ ওয়েবসাইট থেকে ফোনটি অগ্রিম বুকিং দিতে পারবেন। অথবা স্যামসাং স্টোর কিংআ গ্রামীণফোন সেন্টারে গিয়ে ফোনটি অগ্রিম বুকিং দেয়া যাবে।


ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.samsungmobilepress.com, http://news.samsung.com/galaxy অথবা www.samsung.com/galaxy


বিবার্তা/উজ্জ্বল/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com