শিরোনাম
স্যামসাংয়ের আকর্ষণীয় উপহার জিতে নিলো বিজয়ীরা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৭:১৭
স্যামসাংয়ের আকর্ষণীয়  উপহার জিতে নিলো বিজয়ীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মৌসুমে কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্সের ওয়েডিং ক্যাম্পেইন থেকে বিভিন্ন পণ্য ক্রয় করে আকর্ষণীয় সব উপহার জিতে নিলো বিজয়ীরা।


বিজয়ীদের মধ্যে রবিউল ইসলাম স্যামসাং অনুমোদিত ডিলার ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের উত্তরা শোরুম থেকে একটি টিভি ক্রয় করে বেডরুম সেট জিতে নেন। মো. আল আমিন স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর র‌্যাংগস ইলেকট্রনিক্সের ঢাকার ইব্রাহীমপুর শোরুম থেকে রেফ্রিজারেটর ক্রয় করে হোটেল ওয়েস্টিনে তিন দিন ও দুই রাত থাকার সুযোগ জিতে নেন। মো. ইব্রাহীম আধাম তালুকদার বগুড়ার স্যামসাং ব্র্যান্ড শপ থেকে একটি টিভি ক্রয় করে আকর্ষণীয় বেডরুম সেট জিতে নেন। ইকবাল ইবনে আবেদ ট্রান্সকম ডিজিটালের উত্তরা শোরুম থেকে একটি মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে মালদ্বিপে হানিমুন ট্রিপ জিতে নেন।


এ বিষয়ে স্যামসাং ইলেকট্রনিক্সের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, ‘উদ্ভাবনী পণ্যসমূহ এবং আকর্ষণীয় অফার নিয়ে আসার মাধ্যমে স্যামসাং সব সময় এর ব্র্যান্ড ইমেজকে উন্নত করার চেষ্টা করে। এ কথা বিবেচনা করে, আমাদের সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণ করতে বাংলাদেশে কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যসমূহে বিয়ের এই মৌসুমে আকর্ষণীয় সব নতুন অফারসহ আমরা ঘোষণা করেছি এই ওয়েডিং ক্যাম্পেইন’।


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ী ও তাদের পরিবারের সাথে উপস্থিত ছিলেন, স্যামসাং ইলেকট্রনিক্সের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, স্যামসাং টিভি’র প্রোডাক্ট ম্যানেজার মোহাম্মদ রাশেদুল ইসলাম, হোম অ্যাপ্লায়েন্স সেটের প্রোডাক্ট ম্যানেজার সালমান এ খান, ট্রান্সকম ইলেকট্রনিক্সের প্রোডাক্ট ম্যানেজার নাহিদ হাসান, ফেয়ার ইলেকট্রনিক্সের প্রোডাক্ট ম্যানেজার আশিকুল ইসলাম এবং র‌্যাংগসের মার্কেটিংয়ের ডেপুটি ম্যানেজার আবু সৈয়দ।


সম্প্রতি স্যামসাং ইলেকট্রনিক্স গ্রাহকদের জন্য ‘ওয়েডিং ক্যাম্পেইন’ ঘোষণা করেছে। এই অফারে রয়েছে নিশ্চিত ক্যাশ ব্যাক, যাতে গ্রাহকরা স্যামসাংয়ের যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে উপভোগ করতে পারবেন সর্বনিম্ন এক হাজার টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার ৫০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ব্যাক।


বিয়ের এই মৌসুমে গ্রাহকরা স্যামসাং ইলেকট্রনিক্সের টিভি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং এয়ার কন্ডিশনার কিনে পাবেন হোটেল ওয়েস্টিনে তিন দিন দুই রাত থাকার সুযোগ, হাতিলের কুইন সাইজ বেড, বেড সাইড টেবিল, ড্রেসিং টেবিল এবং আলমারিসহ একটি বেড রুম সেট অথবা মালদ্বীপে হানিমুন ট্রিপ এবং মেগা গিফ্ট হিসেবে একটি ব্র্যান্ড নিউ মিতসুবিসি অ্যাট্রেজ সেডান গাড়ি জেতার সুযোগ।


গ্রাহকরা স্যামসাংয়ের ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরসমূহ ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস এবং সিঙ্গারের এই নতুন অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটি পেতে পণ্য কিনে গ্রাহকদের ডঈ WC <>প্রোডাক্ট কোড <> শপ কোড লিখে ৩৬৯০ নম্বরে পাঠাতে হবে।


বিস্তারিত জানতে ভিজিট করতে হবে : https://www.facebook.com/SamsungBangladesh/ এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com