একবার চার্জ দিলে ৭ দিন চলবে নয়েজের স্মার্টওয়াচ
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ১২:০০
একবার চার্জ দিলে ৭ দিন চলবে নয়েজের স্মার্টওয়াচ
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বাজারে নয়েজ নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। ওয়াচটির নামব নয়েজ কালারফিট ক্যালিবার বাজ। এই স্মার্টওয়াচটি হাজির হয়েছে ব্লুটুথ কলিং ফিচার ছাড়াও অসংখ্য স্বাস্থ্য ও ফিটনেস ফিচার নিয়ে। এছাড়াও সংস্থার দাবি, একবার পুরোপুরি চার্জে টানা ৭ দিন ব্যাটারি ব্যাকআপ দেবে স্মার্ট ওয়াচটি।


নতুন স্মার্টওয়াচটিতে ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। যাতে সর্বোচ্চ উজ্জ্বলতা ৫৫০ নিট এবং ২৪০×২৮০ পিক্সেল রেজোলিউশন অফার করছে। তাছাড়া ঘড়িটিতে ১০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস রয়েছে। স্মার্টওয়াচটির উল্লেখযোগ্য ফিচার হল ব্লুটুথ কলিং। এর জন্য ঘড়িটিতে ইনবিল্ট মাইক এবং স্পিকার উপস্থিত। সঙ্গে থাকছে ডায়াল প্যাড এবং রিসেন্ট লগস।


এর পাশাপাশি ফিটনেস ফিচার হিসেবে এই স্মার্টওয়াচে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, মেনস্ট্রুয়াল সাইকেল ট্রাকার উপলব্ধ। এমনকি ঘড়িটির স্ক্রিনের ডান দিকে থাকছে একটি বাটন, যার মাধ্যমে স্মার্টওয়াচটির সমস্ত ফাংশন নিয়ন্ত্রণ করা সম্ভব।


স্মার্টওয়াচটি ব্যবহারকারীর স্লিপ প্যাটার্ন, স্ট্রেস লেভেল এবং ব্রিদিং এক্সারসাইজ পরীক্ষা করতে পারে। এছাড়াও এতে ১০০টির ও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করে। এছাড়াও স্মার্টওয়াচটিতে নোটিফিকেশন ডিসপ্লে, ডিএনডি মোড, ওয়েদার অ্যান্ড স্টক আপডেট, রিমোট ক্যামেরা, মিউজিক কন্ট্রোল ইত্যাদি করা যাবে।


পাওয়ার ব্যাকআপের জন্য নয়েজ কালারফিট ক্যালিবার বাজ স্মার্টওয়াচটিতে ব্য়বহার করা হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। জেট ব্ল্যাক, রোজ পিংক, মিডনাইট ব্লু এবং অলিভ গ্রিন এই চারটি কালার অপশনে পাওয়া যাবে ঘড়িটি। ভারতীয় বাজারে স্মার্টওয়াচটির দাম থাকছে ১ হাজার ৪৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৮৮৮ টাকা।


বিবার্তা/বর্ষা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com