যতদিন রাজনীতি করবো, কুষ্টিয়ার উন্নয়নই অগ্রাধিকার পাবে : হানিফ
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ১৩:০৬
যতদিন রাজনীতি করবো, কুষ্টিয়ার উন্নয়নই অগ্রাধিকার পাবে : হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিজ এলাকার উন্নয়নে আজীবন কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, কুষ্টিয়ার মানুষের ভাগ্য কীভাবে পরিবর্তন করা যায়, উন্নয়ন কীভাবে করা যায়, সেটাই আমার মূল লক্ষ্য। আমি যতদিন রাজনীতি করবো, কুষ্টিয়ার উন্নয়ন করা আমার কাছে অগ্রাধিকার পাবে।


শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া বোয়ালদহ হরিপুর ইউনিয়নে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মাহবুবউল আলম হানিফ বলেন, আমরা যারা রাজনীতি করি রাজনীতির মূল লক্ষ্য দেশের উন্নয়ন করা, এলাকার উন্নয়ন করা, জনগণের ভাগ্য পরিবর্তন করা। জনগণের পাশে থেকে কাজ করা। একজন ইউনিয়ন চেয়ারম্যান, পৌরসভা মেয়র, উপজেলা চেয়ারম্যান উনারা এলাকায় থেকে, জনগণের পাশে থেকে কাজ করতে পারেন।


হানিফ বলেন, কিন্তু একজন সংসদ সদস্যের পক্ষে সবসময় এলাকায় থাকা সম্ভব হয় না। তাকে সংসদে থাকতে হয়, আইন প্রণয়নের কাজ করতে হয়, দেশের উন্নয়নের কাজ করতে হয়। এসব সংসদ সদস্যের মূল কাজ। যার কারণে এলাকায় আসার সুযোগ হয় না। কিন্তু আমি সবসময় চেষ্টা করেছি আমার যে দায়িত্ব দেশের এবং এলাকার উন্নয়ন করা। আমি সেই দায়িত্ব পালনের চেষ্টা করেছি।


হানিফ বলেন, উন্নয়ন নিয়ে আমি কখনো মিথ্যা আশ্বাস দেইনি। যতগুলো উন্নয়ন কাজ যায়, চেষ্টা করেছি করার। কুষ্টিয়াকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, বাংলাদেশের মধ্যে উন্নত জেলা করা যায় এবং মানুষের ভাগ্য পরিবর্তন করা যায় সেই লক্ষ্যে কাজ করছি।


আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সরকার দেশের উন্নয়ন করছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে। আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি আশা করি এই ইউনিয়নের মানুষ ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমাণ করবেন আপনারা উন্নয়নের পক্ষে, শান্তির পক্ষে।


বিবার্তা/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com