জোট ভাঙেনি, আসন বন্টনের সুযোগ আছে: কাদের
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১২:৫৫
জোট ভাঙেনি, আসন বন্টনের সুযোগ আছে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শরিকদের হতাশ করা হয়নি, জনমত বিবেচনা করেই শরিকদের বিষয়ে চিন্তাভাবনা করা হচ্ছ। জোটের সাথে এখনো আসন বন্টনের সুযোগ আছে, জোটও ভেঙে দেয়া হয়নি।


বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতারা হঠাৎ করেই গর্ত থেকে বের হয়। নির্বাচন নিয়ে তাদের শেষ কথার পর আওয়ামী লীগের কোন আহ্বান থাকতে পারে না।


তিনি বলেন, জাতিসংঘ পর্যবেক্ষক পাঠানো না পাঠানো তাদের বিষয়। নির্বাচন নিয়ে অনেক বিভ্রান্তির পরও শতাধিক পর্যবেক্ষক আসবে, এ নিয়ে আমরা চিন্তিত নয়।


কাদের বলেন, রওশন এরশাদের নির্বাচনে যাওয়া না যাওয়ার সিদ্ধান্ত তার ব্যক্তিগত কিন্তু তার দল নির্বাচন করছে। জাতীয় পার্টি নির্বাচন বয়কটের মধ্যে পড়ে না।


কাদের বলেন, জনগনের অংশগ্রহণের মাধ্যমে আওয়ামী লীগ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করতে চায়। নির্বাচনকে ঘিরে সারাদেশে উৎসব উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। বিশেষ করে মহিলা ভোটাররা বেশি আগ্রহী।


তিনি বলেন, তৃণমূল বিএনপি এবং জাতীয় পার্টির অংশগ্রহণ নির্বাচনের চমক। আরো চমকের জন্য নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পিটার হাস রাষ্ট্রদূত হিসেবে যতটুকু প্রয়োজন ততটুকুই সীমাবদ্ধ থাকা উচিত। তাকে কোন রাজনৈতিক দলের পক্ষ-বিপক্ষে থাকা উচিত নয়।


বিবার্তা/সোহেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com