বিএনপির গলাবাজীর কাছে বাস্তবে কোন মিল নেই: ইনু
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৩
বিএনপির গলাবাজীর কাছে বাস্তবে কোন মিল নেই: ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেতারা সরকারের উৎখাতের হুংকার ছাড়ছে এবং অস্বাভাবিক সরকারের পক্ষে উকালতি করছে। বিএনপির নেতারা গণতন্ত্র নির্বাচন নিয়ে আন্দোলন বা হইচই করছেন কিন্তু তাহারও গণতন্ত্রের ফেরেস্তা নন। বিএনপি জাতীয় সংসদ নির্বাচন নিয়ে গুরুত্ব দিচ্ছেন না। মানুষ পুড়িয়ে হত্যা, জঙ্গী তান্ডব, হত্যা খুনের ভয়ংকর জল্লাদদেরকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করছে বিএনপির নেতাকর্মীরা।


১৩ সেপ্টেম্বর, বুধবার কুষ্টিয়া সার্কিট হাউজ কনফারেন্স রুমে জাসদের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


ইনু আরও বলেন, বাংলাদেশ পুলিশের হত্যাচারে রক্তাক্ত জনপদ নয় বরং ফসলের জনপদ দেশ হিসেবে বিশ্বে প্রসংশিত হচ্ছে। কোন রক্ত নয় দেশে ফসল দেখছেন জনগণ। বিএনপির গলাবাজীর কাছে বাস্তবে কোন মিল নেই।


তিনি বলেন, ভারত ও চীন নির্বাচন নিয়ে কোন কথা বলেননি। ভূ-রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য পশ্চিমাদেশে বর্তমান সরকারের বিরুদ্ধে মন্তব্য করছেন, তবে গণতন্ত্রের সাথে এর কোন সম্পর্ক নেই।


তিনি বলেন, পুলিশ ও গণমাধ্যমকর্মীরা নির্ভয়ে কাজ করছেন। বিএনপি নেতাকর্মীরা মিছিল করেছন। এখানে তো কোন রক্তপাত ঘটেনি। বিএনপি ক্ষমতাহীন অবস্থায় বহু মানুষকে খুন, জঙ্গী সন্ত্রাসীদের মাধ্যমে রক্তপাতের মত ঘটনা ঘটিয়েছেন। বিএনপির রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি বলে তিনি উল্লেখ করেন।


এ সময় জাসদের জেলা সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com