দাবি আদায় না করা পর্যন্ত মাঠে থাকবে বিএনপির নেতাকর্মীরা: মীর হেলাল
প্রকাশ : ১৫ জুলাই ২০২৩, ১৮:২৪
দাবি আদায় না করা পর্যন্ত মাঠে থাকবে বিএনপির নেতাকর্মীরা: মীর হেলাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও বিদেশবিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল বলেছেন, আজকে মানুষের ভোটাধিকার নেই। কেউ ভোট দিতে পারেননি। মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। জনগণের দাবি-দাওয়া নিয়ে মাঠে নেমেছি। এক দফা দাবি আদায় না করা পর্যন্ত মাঠে থাকবে বিএনপির নেতাকর্মীরা। আমরা বাংলাদেশকে একটি গণতান্ত্রিক, সমৃদ্ধ ও বাস উপযোগী দেশ হিসেবে গড়ে তুলতে চাই, যেটা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন।


১৫ জুলাই, শনিবার চট্টগ্রাম নগরীতে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আগামীকাল রবিবার ১৬ জুলাই চট্টগ্রামে শ্রমিক মেহনতী মানুষদের সমাবেশ সফল করার লক্ষ্য হাটহাজারী উপজেলা ও পৌরসভা শ্রমিক দল এই প্রস্তুতি সভার আয়োজন করে।


মীর হেলাল বলেন, বর্তমান সরকার দেশে নির্বাচনি ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। তাদের অধীনে দেশে কখনো অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য প্রয়োজন নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার। আমাদের কাছে এই মুহুর্তে এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ দাবি আদায়ে সব রাজনৈতিক দল নিয়ে বৃহত্তর ঐক্য গড়ে তোলা হয়েছে। সে লক্ষ্যে আমাদের কাজ চলছে।


তিনি আরো বলেন, আজকে সবচেয়ে কষ্টে আছে আমাদের শ্রমজীবী মানুষ, আজকে সবচেয়ে কষ্টে আছে আমাদের খেটে খাওয়া মানুষ। তারা দুই বেলা দুমুঠো খেতে পায় না। তাই আমাদের নিজেদের স্বার্থে, বাংলাদেশের মানুষের স্বার্থে, শ্রমিকের স্বার্থে, শ্রমজীবী মানুষের স্বার্থে, কৃষকের স্বার্থে, জনগণের স্বার্থে আমাদের রুখে দাঁড়াতে সমাবেশ সফল করার আহবান জানান।


সভার সভাপতিত্ব করেন হাটহাজারী উপজেলা শ্রমিক দলের সভাপতি নাসিম উদ্দীন মেম্বার। এছাড়া উপস্থিত ছিলেন-চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক নূর মোহাম্মদ, পৌরসভা বিএনপির আহবায়ক মোহাম্মদ জাকের হোসেন, উপজেলা বিএনপির সদস্য সচিব গিয়াস উদ্দিন চেয়ারম্যান, জেলা বিএনপির সদস্য ডাক্তার রফিক চৌধুরী আইয়ুব খান, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদদীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আকবর আলী, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, পৌরসভা শ্রমিক দলের সদস্য সচিব কামাল উদ্দীন প্রমুখ।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com