আ.লীগে শেখ হাসিনা ছাড়া আর কেউ অপরিহার্য নয়: সুজিত রায় নন্দী
প্রকাশ : ১৫ জুলাই ২০২৩, ১৭:০৫
আ.লীগে শেখ হাসিনা ছাড়া আর কেউ অপরিহার্য নয়: সুজিত রায় নন্দী
বিবার্তা প্রতিদবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। আমাদের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগে শেখ হাসিনা ছাড়া আর কেউ অপরিহার্য নয়। অতীতের সব কলহ ভুলে গিয়ে আওয়ামী পরিবারে সন্তান হিসেবে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজের স্বার্থ না দেখে দেশ-জাতি ও দলের স্বার্থে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। উন্নয়ন-অগ্রগতির ধারাকে অক্ষুণ্ন রাখতে এক সঙ্গে কাজ করতে হবে।


তিনি বলেন, আমাদের চাওয়া-পাওয়া একটাই শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে সমুজ্জ্বল রাখা। আমাদের টার্গেট হচ্ছে, অশুভ সাম্প্রদায়িক অপশক্তি ও জঙ্গিবাদের হাত থেকে মাতৃভূমিকে রক্ষা করা।


১৫ জুলাই, শনিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের মৎস্যজীবী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।


সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে বাংলাদেশ আফগানিস্তান, সিরিয়া, লিবিয়া, পাকিস্তানের মতো ভয়াবহ পরিস্থিতি হবে। শেখ হাসিনা পুনরায় নির্বাচিত না হলে এ দেশ একশ বছর পিছিয়ে যাবে। নির্বাচনকে সামনে রেখে দেশ-বিদেশে আওয়ামী লীগ সরকারকে উৎখাতে নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।


তিনি বলেন, আমাদের এক ও অভিন্ন থাকতে হবে। আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে, প্রতিহিংসা নয়। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না।


আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, বিএনপি যখন কোনো কর্মসূচি দেয়, তখন দেশের জনগণ আতঙ্কগ্রস্ত হয়, তারা শঙ্কিত থাকে। তাই জনগণের জানমালের নিরাপত্তা ও স্বস্তির লক্ষ্যে আওয়ামী লীগ শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে। ২০১৪ সালে নির্বাচন বানচালের নামে বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস করে দেশের নিরীহ মানুষকে হত্যা করেছে। আমরা পুনরায় সেই পরিস্থিতি সৃষ্টি হতে দিতে চাই না।


মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইদুর রহমান সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজগর নস্করের সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি আবুল বাশার, গফুর চৌকদার, মুহাম্মদ আলম, অর্থ সম্পাদক নাসির উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মো. শফিউল আলম শফিক প্রমুখ।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com