নৌকা ডোবাতে হাতপাখাকে ৩ কোটি টাকা দেওয়ার অভিযোগ
প্রকাশ : ০৫ জুন ২০২৩, ১৬:৪৭
নৌকা ডোবাতে হাতপাখাকে ৩ কোটি টাকা দেওয়ার অভিযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকাকে ডোবাতে হাতপাখাকে ৩ কোটি টাকা দিয়েছেন বলে, সাদিক আব্দুল্লাহ ও হাসানাত আব্দুল্লাহর বিরুদ্ধে অভিযোগ করেছেন, ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য শরীফ মো. আনিসুর রহমান।


৪ জুন, রবিবার সন্ধ্যায় ধান গবেষণা সড়কের নিজ বাড়িতে নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি। পরে তার এ বক্তব্য রাতের মধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।


আনিসুর রহমান বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও তার ছেলে বর্তমান মেয়র সাদিক আব্দুল্লাহ আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে হারাতে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীকে তিন কোটি টাকা দিয়েছেন।


তিনি বলেন, দুই বছর ধরে সাদিক আব্দুল্লাহর বিরুদ্ধে আমরা নির্বাচিত ১০ কাউন্সিলর লড়াই করেছি। নগর ভবনে আমরা যাই না। ১৪ মে রাতে আমাদের মুঠোফোনে অচেনা নম্বর দিয়ে কল করে হুমকি দেওয়া হয় সাদিক আব্দুল্লাহ মনোনয়ন পেলে ১৫ তারিখ আমাদের পা ভেঙে রাস্তায় ফেলে রাখা হবে। আমরা নির্বাচন করতাম না, নির্বাচন করতেছি খোকন সেরনিয়াবাতের অনুরোধে। তিনি বলেছেন, তোমরা ১০ জন নির্বাচন না করলে আমি কাকে নিয়ে চলবো সিটিতে।


কাউন্সিলর শরীফ মো. আনিসুর রহমানের বক্তব্যের বিষয়ে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও নৌকা প্রতিকের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট আফজালুল করিম বলেন, তিনি কাউন্সিলর প্রার্থী। তিনি যা বলেছেন তা নিজের দায়িত্বে বলেছেন। এ সম্পর্কে নৌকার নির্বাচনী পরিচালনা কমিটির কোন বক্তব্য নেই।


মহানগর আওয়ামী লীগের সহসভাপতি গাজী নঈমুল হোসেন লিটু বলেন, কাউন্সিলর শরীফ মো. আনিসুর রহমান মহানগর আওয়ামী সদস্য। আমি মনে করছি তার মস্তিষ্ক বিকৃত হয়েছে। সারাজীবন যে মানুষটির আশ্রয়ে থেকেছেন তাকে নিয়ে এমন অসংলগ্ন কথা প্রমাণ করে আসলে তিনি নিজেকে জাহির করতে এসব বলছেন। নির্বাচনের পরে এমন বক্তব্যের জন্য তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন, নৌকা প্রতীকের নির্বাচনী টিম লিডারকে নিয়ে অসাংগঠনিক কোনো কথা বলে থাকলে অবশ্যই তার (শরীফ মো. আনিসুর রহমান) বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার ইউনুস ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত জানিয়েছেন, রবিবার রাতেই আওয়ামী লীগের দুই ইউনিটের সদস্য আনিসুর রহমানকে মিথ্যা বক্তব্য প্রচার ও সংগঠন বিরোধী কাজ করার অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে।


বিবার্তা/লিমন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com