শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: নাছিম
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৩, ১৭:১৫
শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, উন্নয়নের জোয়ারে ভাসা বদলে যাওয়া বাংলাদেশকে শেখ হাসিনার নেতৃত্বেই এগিয়ে নিয়ে যেতে হবে। কারণ শেখ হাসিনাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে উন্নত একটি সর্বাধুনিক ডিজিটাল রাষ্ট্রে পরিণত করার ভিশন বাস্তবায়ন করে চলেছেন নিরলসভাবে।


১২ এপ্রিল, বুধবার বেলা সাড়ে ১১ টায় ডেমরা থানা আওয়ামী লীগের আয়োজিত শেখ হাসিনার নির্দেশে মাহে রমজান উপলক্ষ্যে জনসাধারনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাহাউদ্দিন নাছিম বলেন, কিভাবে মানুষকে ভালবাসতে হয়, মানুষের পাশে দাঁড়াতে হয় তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়েছেন। আর পধ ধরেই চলছেন দেশরত্ন শেখ হাসিনা। তাই শেখ হাসিনার নির্দেশেই দলীয়ভাবে ফাইভ স্টার হোটেলে বসে ইফতার করার পরিবর্তে জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়াচ্ছে আওয়ামী লীগ।


তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই অর্থনৈতিক মুক্তি লাভ করে বাংলাদেশের মানুষ আজ স্বচ্ছল অবস্থায় চলছেন। অথচ বিএনপি জামায়াতের কুচক্রি মহল বাংলাদেশের অর্থনৈতিক মুক্তিকে ধ্বংসের মাধ্যমে দেশের সার্বিক উন্নয়নকে ব্যর্থ করে দিতে এখনো নানা পরিকল্পনাসহ বিভিন্ন ষড়যন্ত্র করে চলেছে। কিন্তু শেখ হাসিনার রাজনীতি হলো দেশের মানুষের মুক্তির জন্য। তাই বাংলাদেশের মানুষকে জিম্মি করে কোন আন্দোলন বা অপরাজনীতি কোনদিনও বাস্তবায়ন হবে না।


নাছিম বলেন, শেখ হাসিনার রাজনীতি মানুষের ভোট ও ভাতের রাজনীতি। মানুষের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি। আর বিএনপির রাজনীতি হচ্ছে বিদেশীদের কাছে বাংলাদেশের নামে মিথ্যা ও অপপ্রচার মাত্র। তাই বাংলাদেশের মানুষ বিএনপি জামায়াতের দুর্নীতিবাজদের বর্জন করেছে। তারপরও আওয়ামী লীগ আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের জন্য সকল দলকে আহবান জানায়।
ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।


এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিল মাহমুদুল হাসান পলিন ও ডেমরা-যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com