বিএনপির সরকার উৎখাতের ফাঁকা আওয়াজ কাটা রেকর্ডের মত বাজছে: ইনু
প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ১৭:৫১
বিএনপির সরকার উৎখাতের ফাঁকা আওয়াজ কাটা রেকর্ডের মত বাজছে: ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে, বাজারে, অফিসে আদালতে ঘটা অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে বিএনপি সরকার পতনের স্বপ্ন দেখছে। কিন্তু বাস্তবে যা হচ্ছে তা হলো মাঠে ঘাটে যা ঘটছে সরকার সাথে সাথে তার প্রতিকার করছে। অপরাধীদের শাস্তি হচ্ছে। এই ইতিবাচক দিকের কারনে সরকার উৎখাতে বিএনপির স্বপ্ন দিবা স্বপ্ন হয়ে থেকে যাচ্ছে। বিএনপির সরকার পতনের ফাঁকা আওয়াজটা কাটা রেকর্ডের মত বাজছে।


ইনু বলেন, বিএনপি একমাত্র দল যারা অপরাধীদের পক্ষে ওকালতি করে। অপরাধীদের রক্ষা করে। এরা না দিতে পারবে গণতন্ত্র, না দিতে পারবে আইনের শাসন। বিএনপি বাংলাদেশের জন্য বিপদজনক।


আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার শিমপুরে মিরপুর থেকে ভেড়ামারা সড়ক পূর্ণবাসন কাজের উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এসব কথা বলেন।


ঘূর্ণিঝড়, আম্পান ও বন্যায় ক্ষতিগ্রস্থ পল্লী সড়ক অবকাঠামো পূর্নবাসন প্রকল্পের আওতায় ৩ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে সড়কটি পূনঃনির্মাণ করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।


পরে উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন হাসানুল হক ইনু এমপি। এসময় কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও জাসদ নেতা কারশেদ আলমসহ স্থানীয় দলীয় নেতা কর্মী ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com