‘আওয়ামী লীগকে আর বিশ্বাস করে না বিএনপি’
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩১
‘আওয়ামী লীগকে আর বিশ্বাস করে না বিএনপি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ নেতাদেরকে বিএনপি আর বিশ্বাস করে না বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক।


বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।


'বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফুসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে' এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা নাকি আবার নিরপেক্ষ নির্বাচন করবেন। আপনাদের আর আমরা বিশ্বাস করি না। যারা বাংলাদেশের হাজার কোটি টাকা লুট করে, যারা গরীবের টাকা লুট করে, যারা রিজার্ভের টাকা চুরি করে, যারা সাগর-রুনি হত্যার বিচার করতে পারে না, যারা ইলিয়াস আলীকে গুম থেকে উদ্ধার করতে পারে না, যারা কবরে থাকা মানুষের ভোটে নির্বাচিত হয় তাদেরকে আর আমরা বিশ্বাস করি না।


এই মুহূর্তে বেগম খালেদা জিয়ার মুক্তি দরকার মন্তব্য করে জয়নুল আবেদিন ফারুক বলেন, বেগম জিয়ার মুক্তির জন্য কৌশলগতভাবে এগিয়ে যাচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তার কৌশলের কাছে এখন আওয়ামী লীগ হেরে যাচ্ছে বারবার। কারণ বিগত আন্দোলনগুলোতে আওয়ামী লীগ একটি কৌশল প্রয়োগ করতো।


তিনি বলেন, নিজেরাই গান পাউডার দিয়ে মানুষ হত্যা করে, নিজেরাই বোমা মেরে, বাসে আগুন দিয়ে বিএনপির ঘাড়ে দোষ চাপাতো। সেই কৌশলকে আজকে পরাজিত করেছে আমাদের নেতা তারেক রহমান।


বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয় জানিয়ে ফারুক বলেন, এই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। কোনো কৌশল নয়। ২০১৮ সালে আওয়ামী লীগকে বিশ্বাস করেছিলাম। তারা আশ্বস্ত করেছিলো নিরপেক্ষ ভোট করবে। সরকার আবার নতুন কৌশল শুরু করেছেন।


আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহেল রানার সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com