শিরোনাম
৬০ দিন পর জবির নিখোঁজ মিলনকে পাওয়া গেল
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৪:৫৮
৬০ দিন পর জবির নিখোঁজ মিলনকে পাওয়া গেল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র সাদিকুল ইসলাম মিলন ৬০ দিন ধরে নিখোঁজ থাকার পর ফিরে এসেছেন আপন মায়ের কোলে। এ তথ্যটি নিশ্চিত করেছেন মিলনের সহপাঠি ও তার মা মেরিনা বেগম।


সাদিকুল ইসলাম মিলনের সহপাঠী শুভ বলেন, রবিবার সকাল দশটার দিকে মিলন বান্দরবান থেকে আমাকে ফোন দেয় এবং বাড়িতে ফোন দিয়ে টাকা চায়। পরে তাকে টাকা পাঠিয়ে তার বোনের বাসা গাজীপুরে আসতে বলা হয়। সে রাত ৮টার দিকে গাজীপুরে পৌঁছে। এখন সে তার বোনের বাসা গাজীপুরেই আছে। তবে আমার সাথে তার সর্বশেষ কথা হয়েছে রাত ৯টার দিকে।


মিলনের মা বলেন, আমার ছেলে হাত পা বাধা অবস্থায় বান্দরবানে ছিল। সেখান থেকে আমাদের ফোন দিয়ে টাকা চাইলে টাকা পাঠাই এবং গাজীপুরে আসতে বলি। এখন সে আমার সাথে আছে। আমরা এখন ডিবি কার্যালয়ে গিযে সেখানে থেকে মোহাম্মপুরের বাসা যাবো। এতো দিন কোথায় ছিল জানতে চাইলে তিনি বলেন, আমার ছেলে কিছুই বলতে পারছে না। কিছুই তার মনে নেই। তাকে চোখ বাঁধা অবস্থায় তাকে ফেলে রেখে গিয়েছিল।’


জবি প্রক্টর ড. নূরমোহাম্মদ বলেন, আমাকে তার উদ্ধারকারী সহপাঠীরা বলেছে যে মিলন ফিরে এসেছে কিন্তু আমি এখনও তাকে দেখিনি। তাই শতভাগ নিশ্চিত হয়ে বলতে পারছি না।


উল্লেখ্য, গত ২৩ মে রাতে মোহাম্মদপুরের আদাবর থানার ৫ নম্বর সড়কের ৭ নম্বর বাড়ি থেকে কয়েকজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে মিলনকে তুলে নিয়ে যায়। আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন জায়গাতে খোঁজাখুজির পর না পেয়ে পরদিন মিলনের পরিবার আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করে।


এদিকে জবি ছাত্র মিরনের সন্ধান দাবিতে ক্লাস-পরীক্ষা বর্জন করে আন্দোলনে নেমেছিল বিভাগের শিক্ষার্থীরা। তখন বিশ্ববিদ্যালয় প্রশাসন আন্দোলনকারীদের বলছিলেন, তারা সর্বোচ্চ চেষ্টা করছেন। সর্বশেষ বিশ্ববিদ্যালয় প্রশাসন ডিএমপি কমিশনারের কাছেও তার সন্ধান চেয়ে চিঠি দিয়েছিল।


বিবার্তা/আদনান/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com