শিরোনাম
চাঁপাইয়ে ৩ বাড়িতে অভিযান সমাপ্ত
প্রকাশ : ২৪ মে ২০১৭, ১২:০০
চাঁপাইয়ে ৩ বাড়িতে অভিযান সমাপ্ত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলার তিন বাড়িতে র‌্যাব-৫ এর চালানো অভিযান শেষ হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে অভিযান শেষ ঘোষণা করেন র‌্যাব-৫ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল মাহবুবুল আলম।


তিনি জানান, এ অভিযানে তিনটি বিদেশি পিস্তল, দুই ম্যাগাজিন, আট রাউন্ড গুলি একটি শ্যুটারগান ও এর এক রাউন্ড গুলি, একটি খেলনা পিস্তল এবং তিন কেজি গান পাউডারসহ শুকুদ্দী, সাইফুল ও জাহাঙ্গীর নামে তিনজনকে আটক করা হয়েছে।


এর আগে মঙ্গলবার রাতে ওই উপজেলা থেকে অস্ত্র ও বিস্ফোরকসহ তিন ব্যক্তিকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী তিনটি বাড়ি ঘেরাও করে র‍্যাব।


চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর অধিনায়ক এনামুল করিম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মঙ্গলবার রাতে তিন ব্যক্তিকে গোমস্তাপুর উপজেলার বাজারপাড়া এলাকা থেকে আটক করা হয়। তাঁদের দেয়া তথ্য অনুযায়ী জঙ্গি আস্তানা সন্দেহে তিনটি বাড়ি ঘিরে রাখা হয়েছে।


র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার নূরে আলম জানান, র‌্যাব-৫ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল মাহবুবুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।


পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে প্রথমে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের চানপুর এলাকার আব্দুর মজিদ তানুর বাড়িতে অভিযান চালিয়ে তানুকে আটক করে র‌্যাব। সকাল সাড়ে ৯টার দিকে এ বাড়িতে অভিযান শেষ করে র‌্যাব। পরে অবশ্য তানুকে আটক করার ব্যাপারে কোনো তথ্য দেয়নি র‌্যাব। এরপর র‌্যাব সদস্যরা গোমস্তাপুর উপজেলার চকপুস্তম গ্রামের এজাবুল হক, শিমুলতলা গ্রামের আবদুস শুকুর এবং ফোরশেদপুর গ্রামের আফজালের বাড়িতে অভিযান শুরু করে। সকাল সাড়ে ১০টা থেকে সোয়া ১১টার মধ্যে এসব স্পটে অভিযান শেষ হয়।


তিনি বলেন, একটি আমবাগানে জঙ্গিরা বৈঠক করবে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান শুরু করে র‌্যাব। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। এরপর চারটি পয়েন্টে তল্লাশি চৌকি বসানো হয়। ভোরের দিকে রুহুলপুর থেকে শুকুদ্দী, সাইফুল ও জাহাঙ্গীরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তাদের বাড়ি গোমস্তাপুরে।


বিবার্তা/জেমি/জিয়া


>>জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইয়ে ৩ বাড়ি ঘেরাও





সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com