শিরোনাম
‘নির্যাতিতাদের ছবি প্রকাশকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা’
প্রকাশ : ২০ মে ২০১৭, ১৫:৫৪
‘নির্যাতিতাদের ছবি প্রকাশকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহারগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন বলেছেন, ‘রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার দুই ছাত্রীর ছবি যারা ফেসবুকে প্রকাশ করেছে তাদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


শনিবার ডিএমপির মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


ডিএমপি যুগ্ম কমিশনার বলেন, বনানীর ধর্ষণ মামলার দুজন আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আজ সাফাতের ড্রাইভার বিল্লালের রিমান্ড শেষ হবে, তাকে আদালতে হাজির করা হবে। অপরদিকে রবিাবর সাফাতরে দেহরক্ষী রহমতের রিমান্ড শেষে আদালতে তোলা হবে।


গত ১১ মে সাফাত ও তার বন্ধু সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেফতার করা হয়। এরপর দিন আদালতে তোলা হলে আদালত সাফাতকে ৬ দিন এবং সাদমান সাকিফকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এছাড়া গত ১৫ মে সাফাতের দেহরক্ষী রহমতকে গুলশান থেকে এবং ড্রাইভার বিল্লালকে নবাবপুর থেকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে রহমতকে ৩ দিন এবং বিল্লালকে ৪ দিনের রিমান্ডে নেয় পুলিশ।


উল্লেখ্য, গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে অস্ত্রের মুখে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। ওই ঘটনায় ৬ মে রাজধানীর বনানী থানায় সাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ, গাড়িচালক বিল্লাল ও অজ্ঞাতনামা একজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগীরা।


ইতিমধ্যে আলোচিত এ মামলার পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ ও নাইম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলী।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com