শিরোনাম
‘আইএস শনাক্ত করতে পারলে ব্যবস্থা নিতাম’
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ১৩:১৮
‘আইএস শনাক্ত করতে পারলে ব্যবস্থা নিতাম’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশের কোথাও জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) শনাক্ত করার সৌভাগ্য হয়নি। এছাড়া দেশের বিভিন্ন প্রান্তে কোনো নেতাই আইএস’র অনুসন্ধান দিতে পারেননি। যদি আইএস শনাক্ত করতে পারতাম তাহলে আমরা ব্যবস্থা নিতাম।


রবিবার স্বাধীনতা দিবস উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইনে শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সবসময় বলে এসেছি জঙ্গি নির্মূল হয়নি তবে নিয়ন্ত্রণে রয়েছে। ষড়যন্ত্রকারীরা সুযোগ পেলেই ষড়যন্ত্র করছে, তারা এখনও সক্রিয়। তবে জনগণ যেহেতু জঙ্গিবাদকে সমর্থন করে না, সেহেতু তারা টিকতে পারবে না।


সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহলে’ জঙ্গি আস্তানায় বড় কোনো জঙ্গি নেতা রয়েছে কি না জনতে চাইলে তিনি বলেন, এখনও অভিযান চলছে, অভিযান শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।


তিনি আরও বলেন, যে বাড়িটিতে জঙ্গিদের আস্তানা রয়েছে সেখানে অনেক অধিবাসী ছিলেন। তবে অভিযানটি নির্বিঘ্ন করতে সেনাবাহিনীর ওপর দায়িত্ব দেয়া হয়েছে। নিরাপত্তা বাহিনী নিজেদের জীবনের তোয়াক্কা না করে দায়িত্ব পালন করে যাচ্ছেন।


এ সময় উপস্থিত ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, ডিএমপি কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক আব্দুল জলিল মণ্ডল ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন ও পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডব্লিউএন) নের্তৃবৃন্দ।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com