শিরোনাম
মানবপাচারকারীদের টার্গেট স্বল্প আয়ের মানুষ : র‌্যাব
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১৪:৫৮
মানবপাচারকারীদের টার্গেট স্বল্প আয়ের মানুষ : র‌্যাব
ফাইল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বল্প আয়েরর মানুষকে টার্গেট করে প্রতারণা চালিয়ে যাচ্ছে মানবপাচারকারী চক্রের সদস্যরা। এমনকি আন্তর্জাতিক মানবপাচারকারী চক্রের যোগসাজসে সাধারণ মানুষদেরকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে বিদেশে পাঠাচ্ছে চক্রটি।


বুধবার দুপুর দেড়টার দিকে রাজধানীর কারওয়ান বাজারস্থ র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব ৩ -এর অধিনায়ক তুহিন মোহাম্মদ মাসুদ।


তিনি জানান, ইতিমধ্যে মানবপাচারকারী চক্রটির ৯ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে রাজধানীর বাড্ডা, গুলশান, বিমানবন্দর এলাকাসহ বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।


আটকরা হলো- মো. বাদশা শেখ (৩৮), মো. মামুন (২৪), মো. রিপন হোসেন (২৯), মো. নাসির উদ্দিন (৩৭), মো. মনিরুজ্জামান (৩৬), সজল কুমার বাইন (৩৫), মো. নাছির উদ্দিন (৫৩), মো. আহসানুজ্জামান ওরফে সোহাগ (২৮) ও মো. রাজিব।


তুহিন মোহাম্মদ মাসুদ আরও জানান, তারা দীর্ঘ দিন থেকে মানবপাচারের সাথে জড়িত। তাদের কাছ থেকে ১০০টি পাসপোর্ট, ৩২টি জাল ভিসা, আটটি মনিটর, ছয়টি সিপিইউ, পাঁচটি ইউপিএস, চারটি প্রিন্টার, নয়টি কীবোর্ড, একটি স্ক্যানার, ২৫টি মোবাইল, ছয়টি সীল মোহর, একটি ফটোকপি মেশিন ২৮ হাজার ইন্দোনেশিয়ান রিংগীত, ৪২ মালয়েশিয়ান রিংগীত ও নগদ ৯৪ হাজার ৩৮৪ টাকা উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/খলিল/যুথি


>>মানবপাচারকারী চক্রের ৯ সদস্য আটক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com