শিরোনাম
রাজধানীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মী ‘ধর্ষণ’
প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ১৭:০৩
রাজধানীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মী ‘ধর্ষণ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহকর্মীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হলেও পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছেনা বলে অভিযোগ উঠেছে।


ধর্ষণের শিকার গৃহকর্মীর নাম মাফিয়া আক্তার (১৫)। বাবার নাম আবু সাইদ খান। তিনি পেশায় একজন রিকশাচালক। তারা তুষারধারার সাদ্দাম মার্কেট এলাকার জিরোপয়েন্টে সালাউদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন।


ধর্ষিতা মাফিয়ার অভিযোগ, সে বিগত ৫ মাস যাবত তাদের বাড়ির পাশেই কালাম নামের একজনের বাড়িতে মাসিক আড়াই হাজার টাকা বেতনে গৃহকর্মীর কাজ করতো। কিন্তু ঐ বাড়িওয়ালার ছেলে ২ সন্তানের জনক বাবুর(৩৫) কুনজর পড়ে তার দিকে। বাবু নানাভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মী মাফিয়ার সাথে প্রায় ১ মাস যাবত অবৈধ কর্মকাণ্ডে লিপ্ত হয়। পরবর্তীতে বিয়ের জন্য মাফিয়ার জোরাজুরিতে মঙ্গলবার রাত ২টার দিকে তাকে বিয়ের কথা বলে ঐ এলাকার শফিক নামের একজনের বাড়িতে নিয়ে যান এবং রাতভর ধর্ষণ করে বুধবার সকালে তাকে বাড়িতে পাঠিয়ে দেন।


মাফিয়া বাড়িতে ফিরে এ ঘটনা তার বাবা-মাকে জানালে সেদিনই তার বাবা কদমতলী থানায় একটি মামলা দায়ের করেন বলে জানান তার বাবা।


বাবা সাইদ খান বিবার্তা প্রতিবেদক বুলবুল চৌধুরিকে আরো অভিযোগ করে বলেন, মামলা করার পরও পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছেনা। উল্টো ধর্ষক বাবু তাদেরকে নানা হুমকি-ধামকি দিচ্ছে এবং সব পুলিশ তার কেনা গোলাম বলে অহমিকা দেখিয়ে বেড়াচ্ছে।


ধর্ষিতা মাফিয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেলের ওসিসিতে স্থানান্তর করা হবে বলে জানা গেছে।


বিবার্তা/নানা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com