ঘোষণা দিয়েও এলিভেটেড এক্সপ্রেসওয়েতে বিআরটিসি বাস চলার সিদ্ধান্ত বাতিল
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৯
ঘোষণা দিয়েও এলিভেটেড এক্সপ্রেসওয়েতে বিআরটিসি বাস চলার সিদ্ধান্ত বাতিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এলিভেটেড এক্সপ্রেসওয়ে দিয়ে সোমবার (৪ সেপ্টেম্বর) থেকে বাস চালানোর ঘোষণা দিয়েছিল রাষ্ট্রায়ত্ত পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি)। তবে রবিবার (৩ সেপ্টেম্বর) রাতে প্রতিষ্ঠানটি এ সিদ্ধান্ত থেকে সরে আসার তথ্য জানিয়েছে।


৩ সেপ্টেম্বর, রবিবার রাতে বিআরটিসি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম এ তথ্য জানান।


তিনি বলেন, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে বাস কোনদিক দিয়ে উঠবে এবং কোনদিক দিয়ে নামবে তা পর্যবেক্ষণ করা প্রয়োজন। এজন্য কিছুটা সময় লাগবে। তাই এখনই এক্সপ্রেসওয়েতে বাস চলাচল শুরু হচ্ছে না। এক্সপ্রেসওয়েতে বাস ওঠা-নামার বিষয়টি পর্যবেক্ষণ করার পর সড়ক পরবিহন ও সেতুমন্ত্রী এবং সেতু সচিবের সঙ্গে আলোচনা করা বাস চালানোর তারিখ নির্ধারণ করা হবে।


এর আগে, সোমবার (৪ সেপ্টেম্বর) থেকে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে বাস চালানোর ঘোষণা দিয়েছিল বিআরটিসি। প্রাথমিকভাবে ৭৯টির মতো বাস চলাচল করবে বলে জানিয়েছিল প্রতিষ্ঠানটি।


এর আগে, শনিবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের বিমানবন্দর থেকে ফার্মগেট পর্যন্ত প্রথম অংশ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উড়াল সড়কের মাধ্যমে বিমানবন্দরের দক্ষিণে কাওলা থেকে মাত্র ১০ থেকে ১৫ মিনিটে ফার্মগেট যাতায়াত করা যাবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com