শিরোনাম
জাগোনিউজ-ডিএসইসি মিডিয়া কাপে চ্যাম্পিয়ন যমুনা টিভি
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৬, ২০:৩৮
জাগোনিউজ-ডিএসইসি মিডিয়া কাপে চ্যাম্পিয়ন যমুনা টিভি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সহ-সম্পাদকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদস্যদের অংশগ্রহণে জাগোনিউজ-ডিএসইসি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে যমুনা টিভি।


বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ফয়সাল তিতুমীরের দুর্দান্ত ব্যাটিংয়ে একাত্তর টিভিকে হারিয়ে শিরোপা পায় তারা। ১৮ রানে জয়ী হয় দলটি।


টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় যমুনা টিভি। দলের অধিনায়ক তিতুমীর খেলেন ৫৪ রানের দারুণ এক ইনিংস। ৫টি করে চার ও ছক্কায় এ রান করেন তিনি। এছাড়া বাঁধন করেন ১১ রান। ফলে ৯৪ রানের বড় সংগ্রহ পায় দলটি। একাত্তর টিভির পক্ষে সঞ্জয় ও রাজীব একটি করে উইকেট নেন।


৯৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি একাত্তর। তবে তিন নম্বরে নেমে দলের সেরা তারকা সঞ্জয় কুমার মণ্ডল এদিনও খেলেন দায়িত্বশীল ইনিংস। ৪৮ রানের দারুণ ইনিংস খেলার পর তিনি রানআউট হলে বিপদে পড়ে যায় একাত্তর টিভি। ৫টি চার ও ৩টি ছক্কায় এ রান করেন তিনি। এছাড়া আশিক করেন ১১ রান। এরপর আর কোনো ব্যাটসম্যান দায়িত্ব নিয়ে খেলতে না পারায় ৭৬ রানে শেষ হয় একাত্তর টিভির ইনিংস। যমুনা টিভির পক্ষে ১টি করে উইকেট পেয়েছেন বাঁধন ও শান্ত।


যমুনা টিভির পক্ষে দারুণ ব্যাটিং করে ম্যাচ সেরা হন ফয়সাল তিতুমীর। আর টুর্নামেন্টে চার ম্যাচের চারটিতেই হাফসেঞ্চুরি তুলে সর্বোচ্চ ৩০৪ রান করায় টুর্নামেন্ট সেরা হন খায়রুজ্জামান বাবু।


খেলা শেষে আনুষ্ঠানিকভাবে সেরা খেলোয়াড়ের হাতে ক্রেস্ট ও দুই দলকে ম্যাচ ফি প্রদান করা হয়। এ সময় মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু। এছাড়া উপস্থিত ছিলেন জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদ, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, সহকারী সম্পাদক ড. হারুন রশীদ, জাগো নিউজের প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল, বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবু ও রফিকুল ইসলাম, উপ-প্রধান প্রতিবেদক সিরাজুজ্জামান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি নাসিমা আক্তার সোমা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তাদির অনিক, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ইমন, দফতর সম্পাদক কাউছার খোকন, কোষাধ্যক্ষ এ কে এম ওবায়দুর রহমান, নির্বাহী সদস্য জাওহার ইকবাল খান, নাসির উদ্দীন বুলবুল ও সীদ্ধার্থ সংকর ধর প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন জাগো নিউজের সহকারী বার্তা সম্পাদক আরিফুল ইসলাম আরমান।


উল্লেখ্য, কোমল পানীয় ব্রেভার এবং বিস্ক ক্লাবের সৌজন্যে আয়োজিত এই টুর্নামেন্টেঅংশ নেয় ৩২টি মিডিয়া হাউজ। টুর্নামেন্টের গিফট পার্টনার ছিল ভিশন ইলেকট্রনিক্স।


টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- প্রথম আলো, ইত্তেফাক, যুগান্তর, জনকণ্ঠ, বাসস, যায়যায়দিন, সমকাল, ইনকিলাব, নয়া দিগন্ত, আলোকিত বাংলাদেশ, সংবাদ, সকালের খবর, মানবকণ্ঠ, বণিক বার্তা, ভোরের কাগজ, আমাদের সময়, বাংলাদেশ প্রতিদিন, সংগ্রাম, করতোয়া, নওরোজ, দি ইন্ডিপেন্ডেন্ট, অবজারভার, জাগো নিউজ, এটিএন নিউজ, বাংলা নিউজ, ডিবিসি চ্যানেল, ৭১ টিভি, আরটিভি, চ্যানেল ২৪, জিটিভি, যমুনা টিভি ও মোহনা টিভি।


বিবার্তা/মৌসুমী/হুমায়ুন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com