শিরোনাম
বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৬, ২১:১৩
বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম ২০১৭ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সোহেল হাফিজকে সভাপতি ও আবু জাফর মো. সালেহকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শুক্রবার বিকেলে বরগুনা প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।


বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাবের সভাপতি মো. হাসানুর রহমান ঝন্টু। বিশেষ অতিথি ছিলেন বরগুনা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জাকির হোসেন মিরাজ ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের।


সোহেল হাফিজ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক কালের কণ্ঠের বরগুনা জেলা প্রতিনিধি। অন্যদিকে মো. সালেহ চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের বরগুনা প্রতিনিধি।


কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে মোহনা টেলিভিশনের বরগুনা প্রতিনিধি সাংবাদিক জাফর হোসেন হাওলাদার, সহসভাপতি পদে এসএ টিভির বরগুনা প্রতিনিধি মো. নূরুজ্জামান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে একুশে টিভির বরগুনা প্রতিনিধি জয়দেব রায়, সাংগঠনিক সম্পাদক পদে আরটিভির বরগুনা (উত্তর) প্রতিনিধি ফেরদৌস খান ঈমন এবং অর্থ সম্পাদক পদে বাংলাভিশন ও ঢাকা ট্রিবিউনের বরগুনা প্রতিনিধি তরিকুল ইসলাম রিয়াজ নির্বাচিত হয়েছেন।


বিবার্তা/রাহাত/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com