চাকরি দেবে টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ১৬:৩২
চাকরি দেবে টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেসরকারি খাতের বস্ত্রকলমালিকদের সংগঠন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন (বিটিএমএ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংগঠনটি স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (এসইআইপি) সঙ্গে একটি যৌথ প্রকল্পে কো–অর্ডিনেটর (ফিন্যান্স) পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে বা ই–মেইলের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমেও আবেদন করা যাবে।


পদের নাম: কো-অর্ডিনেটর (ফিন্যান্স)
পদসংখ্যা: ১


যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্সে স্নাতকোত্তর/এমবিএ ডিগ্রি থাকতে হবে। কোনো প্রজেক্ট বা প্রতিষ্ঠানে ফিন্যান্স ও অ্যাকাউন্টস বিভাগে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অথবা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রিসহ কোনো প্রজেক্ট বা প্রতিষ্ঠানে ফিন্যান্স ও অ্যাকাউন্টস বিভাগে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এসিসিএ বা সিএ (আংশিক) সনদধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।


বেতন: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।


আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের বিটিএমএ–এসইআইপির ক্যারিয়ার পোর্টালে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি [email protected] এই ঠিকানায় ই–মেইল করা যাবে। আবার পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদ ও অভিজ্ঞতা সনদের ফটোকপি ও কভার লেটারসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠানো যাবে। ই–মেইলের সাবজেক্ট বা খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।


সিভি পাঠানোর ঠিকানা: চিফ কো–অর্ডিনেটর, বিটিএমএ-এসইআইপি, ইউটিসি ভবন (লেভেল-১১), ৮, পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা–১২১৫।


আবেদনের শেষ সময়: ২৫ জানুয়ারি ২০২৩।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com