মারা গেছেন মোটর সাইক্লিস্ট চার্লস ফ্যালকন
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ১৪:২১
মারা গেছেন মোটর সাইক্লিস্ট চার্লস ফ্যালকন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভয়াবহ দুর্ঘটনায় মারা গেছেন মোটর সাইক্লিস্ট চার্লস ফ্যালকন। সোমবার (১৫ জানুয়ারি) তার টিমের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে মোটরসাইকেল রেসে দুর্ঘটনায় মারা গেছেন তিনি।


সৌদি আরবের ডাকার র‍্যালিতে ঘটেছে এই দুর্ঘটনা। দীর্ঘদিনের পুরোনো এই মোটরসাইকেল রেসে বেশ কয়েকদিন আগেই ঘটেছিল এক দুর্ভাগ্যজনক ঘটনা। যে ঘটনার জেরে প্রাণ হারিয়েছেন স্প্যানিশ মোটর সাইক্লিস্ট চার্লস ফ্যালকন (৪৫)।


দুর্ঘটনার পরপরেই গভীর কোমাতে চলে যান চার্লস ফ্যালকন। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাও শুরু হয়। তবে চিকিৎসায় কোনো ধরনের সাড়া দেননি তিনি। প্রায় এক সপ্তাহ আগে ফ্যালকন মারা গিয়েছেন, সোমবার সে বিষয়টিই তার টিমের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।


জানা যায়, গত ৭ জানুয়ারি দুর্ঘটনার পরপরেই তার ‘ক্লিনিক্যাল’ ডেড হয়। তারপরও চিকিৎসকরা চেষ্টা চালান। আশা করা হয়েছিল যদি কোনো ধরনের মিরাকেল ঘটে। তবে সেই সব কিছুই বাস্তবে ঘটেনি। গভীর কোমাতে চলে যাওয়ার পর আর কোনো সাড়া দেননি ফ্যালকন। তাকে পর্যবেক্ষণেও রাখা হয়েছিল। পরেই তাকে মৃত ঘোষণা করা হয়েছে।


৭ জানুয়ারি দ্বিতীয় রাউন্ডে লড়াই করার সময় গুরুতর আঘাত পেয়েছিলেন তিনি। ‘এনডিওরেন্স’ ইভেন্টে দ্বিতীয়বার লড়াইয়ে নেমেছিলেন ফ্যালকন। রেস ডিরেক্টর ডেভিড ক্যাসটেরা জানিয়েছেন দুর্ঘটনার পরপরেই প্রথম যে ডাক্তার ঘটনাস্থলে এসেছিলেন তিনি ফ্যালকনের কোনো পালস পাননি। দুর্ঘটনার ফলে কার্ডিয়াক অ্যারেস্ট হয় ফ্যালকনের। যার মাধ্যমে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয় তার স্নায়ুতন্ত্র। যেখান থেকেই কোমাতে চলে যান ফ্যালকন। এরপর ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পড়েন স্প্যানিশ এই মোটর সাইক্লিস্ট।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com