৬০ বছর বয়সে বাগদান করলেন অ্যামাজন মালিক
প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৫:৪৫
৬০ বছর বয়সে বাগদান করলেন অ্যামাজন মালিক
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

অ্যামাজনের মালিক ও বিশ্বের অন্যতম শীর্ষ ধনী ৬০ বছর বয়সী জেফ বেজোস তার দীর্ঘদিনের বান্ধবী লরেন সানতেজের সঙ্গে বাগদান সেরেছেন। খবর সিএনএনের।


বর্তমানে এই যুগল কান চলচিত্র উৎসবে অংশ নিতে ফ্রান্সে রয়েছেন। সেখানে বিশ্বের বড় বড় তারকাদের সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন তারা।


বেজোস এবং লরেন দীর্ঘদিন ধরেই একসঙ্গে বাস করছেন। সম্প্রতি গুঞ্জন ওঠে, তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। বিশেষত লরেনের হাতে হৃদয় আকৃতির একটি আংটি দেখতে পাওয়ার পরই এ গুঞ্জন আরও বেড়ে যায়।


২০১৯ সালে বেজোসের প্রথম স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার সাংবাদিক লরেনের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে।


দীর্ঘ ২৫ বছর ম্যাকেঞ্জির সঙ্গে সংসার করেছেন জেফ বেজোস। কিন্তু পারিবারিক কারণে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। ম্যাকেঞ্জি-বেজোস দম্পতির ঘরে চার সন্তান রয়েছে। বেজোসের সঙ্গে ডিভোর্সের চুক্তি অনুযায়ী ম্যাকেঞ্জি ৩৮ বিলিয়ন ডলার পেয়েছিলেন। এর অর্ধেক অবশ্য দাতব্য সংস্থায় দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ম্যাকেঞ্জি।


জেফ বেজোসের নতুন বাগদত্তা লরেন সানতেজের এর আগে দুবার বিয়ে হয়েছিল। সাবেক আমেরিকান ফুটবল খেলোয়াড় টনি গঞ্জালেজের সঙ্গে তার ২২ বছর বয়সী একটি ছেলে রয়েছে। আর দ্বিতীয় স্বামী প্যাট্রিক হোয়াইটসেলের সঙ্গে দুই সন্তান রয়েছে তার।


বিবার্তা/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com