গ্রুপিং গ্রুপিং খেলা ভুলে যান
প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ১৬:৪১
গ্রুপিং গ্রুপিং খেলা ভুলে যান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় নির্বাচন আসন্ন। বলা বাহুল্য, অপশক্তি একজোট হয়ে মরণকামড় দিতে মরিয়া হয়ে উঠবে। ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই, দল ও দেশের বৃহত্তর স্বার্থে ভ্রান্ত অহম জলাঞ্জলি দিয়ে যথাসম্ভব ছাড় দিন, অন্তঃকোন্দল মিটিয়ে ফেলুন, গ্রুপিং গ্রুপিং খেলা ভুলে যান!


এলাকায় যান, কোথায় কার কি সমস্যা জানতে, বুঝতে ও সাধ্যমতো সমাধানের চেষ্টা করুন। এদেশে হাজারো সমস্যা, যেহেতু আপনার হাতে জাদুর চেরাগ নাই, সেহেতু ভুক্তভোগীদের সমস্যা সমাধানে নিজের সিরিয়াসনেস আর বেস্ট এফোর্ট দেয়ার টেন্ডেন্সি সো করুন। বিশ্বাস করুন, জনগণ এটাই চায়, নেতার আন্তরিকতা। আপনি সাহায্য করার চেষ্টা করেছেন, তারা এটুকুতেই সন্তুষ্ট।


নাক উঁচু স্বভাবটা একদম বদলে ফেলুন, মিছে ভাব নেয়া বাদ দিন, সবার সাথে হাসিমুখে সদাচারণ করুন। যেচে কুশলাদী বিনিময় করুন। এখনো দেরি হয়ে যায়নি, শুধরানোর সময় আছে। আমাদের দেশগ্রামের ভোলাভালা মানুষগুলো দূরের নয়, নিকট অতীত-ই মনে রাখবে। সেটা ভোট বাক্সেও প্রভাব ফেলবে।


অতীত ভুল থেকে শিক্ষা নিন। জনগণ ও তৃণমূল নেতা-কর্মীর মনের ক্ষোভ, অভিযোগ, অনুযোগ, চাওয়া, প্রত্যাশার কথা শোনার ও বোঝার চেষ্টা করুন, যথাসম্ভব আমলে নিন।


এই অল্প সময়েই আপনার পরিবর্তন জয়-পরাজয় নির্ধারক ভাসমান ভোটারদের মনে ইতিবাচক প্রভাব ফেলবে, আপনাকেই জনপ্রতিনিধি বানিয়ে সংসদে পাঠাবে।


নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সবার জন্য শুভকামনা। ছাত্রলীগেরর অগ্রজদের জন্য, একটু বেশি!


গোলাম রাব্বানীর ফেসবুক থেকে


বিবার্তা/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com