শিরোনাম
বিএসটিআই সনদ পেল ৮ প্রতিষ্ঠান
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৭, ১৬:৪৯
বিএসটিআই সনদ পেল ৮ প্রতিষ্ঠান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) থেকে আটটি প্রতিষ্ঠানকে ৯টি আইএসও সনদ প্রদান করা হয়েছে। আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন, ব্যবস্থাপনা ও পরিবেশ নিশ্চিত করায় এ সনদ দেয়া হলো।


শনিবার বিএসটিআইয়ের প্রধান কার্যালয়ের সভা কক্ষে প্রতিষ্ঠানের মহাপরিচালক মো. সাইফুল হাসিব সনদপ্রাপ্ত প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিদের কাছে এসব সনদ হস্তান্তর করেন। বিএসটিআই থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


আইএসও সনদপ্রাপ্ত শিল্প প্রতিষ্ঠানগুলোর মধ্যে সাত প্রতিষ্ঠানকে আইএসও (কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেম) সার্টিফিকেট প্রদান করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো- মেসার্স এন মোহাম্মাদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটিড, মেসার্স বিডি থাই কসমো লিমিটেড, মেসার্স এইচ আর রি-রোলিং মিলস লিমিটেড, মেসার্স আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেড, মেসার্স প্রতিক সিরামিকস লিমিটেড, মেসার্স নিতা কোম্পানি লিমিটেড এবং মেসার্স বেসিক পাওয়ার ইঞ্জিনিয়ারিং লিমিটেড।


এছাড়া মেসার্স এন মোহাম্মাদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে আইএসও (এনভায়রনমেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম) এবং মেসার্স ডায়মন্ড বিস্কুট লিমিটেডকে আইএসও (ফুড সেফটি ম্যানেজমেন্ট সিস্টেম) সনদ প্রদান করা হয়।


অনুষ্ঠানে বিএসটিআয়ের পরিচালক (মান) আ ন ম আসাদুজ্জামান, পরিচালক (পদার্থ) শামীম আরা বেগমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং সনদপ্রাপ্ত প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মৌসুমী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com