শিরোনাম
রাজধানীর হাটখোলায় রূপালী ব্যাংকের নিজস্ব এটিএম বুথ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৫:১১
রাজধানীর হাটখোলায় রূপালী ব্যাংকের নিজস্ব এটিএম বুথ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাটখোলায় রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। রবিবার এর উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন ও ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।


অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন বলেন, বর্তমান ব্যবস্থাপনা পরিচালকের নেতৃত্বে এখানে প্রথম এটিএম বুথ চালু করা হল। ইতোপূর্বে রূপালী ব্যাংক - ব্র্যাক ব্যাংক কো-ব্র্যান্ডেড এটিএম সেবা চালু ছিল। আমরা আমাদের গ্রাহকদের আরো বেশি কাছে যাওয়ার জন্য, ভালভাবে যাওয়ার জন্য, উন্নত সেবা ও আরো বেশি প্রোডাক্ট দেয়ার জন্য এই এটিএম সার্ভিস চালু করেছি।


তিনি আরও বলেন, রূপালী ব্যাংকে ব্যাংকিং করার ফলে গ্রাহকরা অন্য অনেক ব্যাংকের সহায়তা পেতে পারেন। তিনি ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি অটোমেশনকে আরও এগিয়ে নেয়ার আহবানও জানান।


এমডি আতাউর রহমান প্রধান বলেন, ব্যাংকের ৫৬৩টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষে ২০১৮ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্রান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। তিনি আরও বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন।


অনুষ্ঠানে হাটখোলা শাখার গ্রাহক আব্দুল খালেককে ব্যাংকের প্রতি এতো বছর আস্থা রাখার জন্য ধন্যবাদ জানানো হয়। এতে উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসনে আলম, মো. মোরশেদ আলম খন্দকার, মহাব্যবস্থাপক মো. কাইসুল হক, বিষ্ণু চন্দ্র সাহা, মাঈন উদ্দিন, আলতাফ হোসেন, অরুণ কান্তি পাল, উপ-মহাব্যবস্থাপক, সহকারী-মহাব্যবস্থাপক, হাটখোলা শাখার ব্যবস্থাপকসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com