শিরোনাম
বাংলা নববর্ষে দারুণ অফার নিয়ে এল স্যামসাং
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১৯:১৭
বাংলা নববর্ষে দারুণ অফার নিয়ে এল স্যামসাং
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলা নববর্ষ উপলক্ষে দারুণ অফার নিয়ে এল স্যামসাং ইলেকট্রনিক্স। এই অফারের অওতায় রয়েছে স্যামসাংয়ের টিভি, রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার কিনে নিশ্চিত ক্যাশব্যাক অথবা আকর্ষণীয় উপহার সামগ্রী।


নির্ধারিত মডেলের রেফ্রিজারেটরগুলো কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন স্যামসাং মোবাইল বা ট্যাব অথবা ক্যাশব্যাক।


যেকোনো ব্র্যান্ডের পুরাতন টিভির বদলে স্যামসাংয়ের নতুন টিভি কিনলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। গ্রাহকরা স্যামসাংয়ের টিভিসমূহ কিনে পাবেন ফ্রি ব্লুটুথ হেডসেট বা সাউন্ড বার অথবা ২৩ ইঞ্চি এলইডি টিভি।


স্যামসাং ইনভার্টার এসিগুলোর নতুন লাইন আপে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ ২০ হাজার টাকা এবং নন-ইনভার্টার এসিতে পাবেন সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।


এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস ফিরোজ মোহাম্মদ বলেন, ‘স্যামসাং ইলেকট্রনিক্স সবসময় গ্রাহকদের পছন্দ অনুযায়ী তাদের অভিজ্ঞতাসমূহকে সমৃদ্ধ করার চেষ্টা করে। ক্রেতা-বিক্রেতাদের মধ্যে আরও নিবিড় সম্পর্ক তৈরি করতে বাংলা নববর্ষে এই অফারের মাধ্যমে আমরা গ্রাহকদের সাথে আমাদের সম্পর্কের বন্ধনকে সুদৃঢ় করার চেষ্টা করছি।’


গ্রাহকরা স্যামসাংয়ের এই নতুন অফারটি ১৪ এপ্রিল পর্যন্ত স্যামসাংয়ের সকল ব্র্যান্ড শপ, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গারের অনুমোদিত আউটলেট থেকে উপভোগ করতে পারবেন।


বিস্তারিত জানতে যেতে হবে : https://www.facebook.com/SamsungBangladesh/ এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com