ছিমছাম অথচ নজরকাড়া, বর-কনে পরম-পিয়া
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ০১:১৪
ছিমছাম অথচ নজরকাড়া, বর-কনে পরম-পিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল আগেই, এ বার আইনি ভাবে বিয়ে সারলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনো-সমাজকর্মী পিয়া চক্রবর্তী। ঢালাও আয়োজন নয়, একেবারে ঘরোয়া ভাবেই সারলেন বিয়ে করলেন যুগল। পরমব্রত বিয়ের ছবি ভাগ করে নিলেন ইনস্টাগ্রামে।


বর-কনের সাজ একেবারে ছিমছাম অথচ নজরকাড়া। পরমব্রতর পরনে গেরুয়া পাঞ্জাবি, সাদা পাজামা আর জওহর কোট। বিয়ের সাজে ছক ভেঙেছেন পিয়া। লাল নয়, কনে পরেছেন সাদা বেগমপুরি, লাল জামদানি ব্লাউজ়। সোনার গয়নায় সেজেছেন নববধূ। গলায় সোনার লহরি হার, হাতে সোনার কঙ্কন আর বালা। চুলে বাঁধন নেই। খোলা চুল, লাল লিপস্টিক আর ছোট লাল টিপ পরেছেন তিনি।


সাধারণত বিয়ের দিন লাল কিংবা উজ্জ্বল রঙের পোশাক পরেন বাঙালি কনেরা। তবে এখন বিয়ের ফ্যাশনে প্যাস্টেল আর আইভরি রঙের দাপট স্পষ্ট। আলিয়া ভট্ট থেকে পরিণীতি চোপড়া— ইদানীং বলি নায়িকারা বিয়ের ফ্যাশনে আইভরি রঙেই নজর কেড়েছে। এ বার সে পথে হাঁটলেন পিয়াও।


বেনারসি নয়, সাদা-লাল বেগমপুরিতেই কনের সাজে সাজলেন তিনি। পিয়ার ব্লাউজ়ের নকশাও বেশ নজর কেড়েছে। জামদানি কাজের ব্লাউজ় জুড়ে সুতোর নকশা করা। আধুনিক নকশার গয়না নয়, গলার হার থেকে হাতের বালা— পিয়ার গয়নাতে ছিল সাবেকি ছোঁয়া। বরাবরই ছিমছাম সাজ পছন্দ পিয়ার। বিয়ের দিনেও চড়া মেকআপ করেননি তিনি। পিয়ার সাজ ছিমছাম হলেও তাঁর চোখে মুখে বিয়ের আনন্দ স্পষ্ট।


দু’জনের মুখেই এক গাল হাসি। একে অপরের সঙ্গে নতুন জীবনের সূচনা করলেন পরম-পিয়া।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com