শিরোনাম
হিরো আলমকে বুড়িগঙ্গায় ফেলে মারার হুমকি, থানায় জিডি
প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ০৯:০৯
হিরো আলমকে বুড়িগঙ্গায় ফেলে মারার হুমকি, থানায় জিডি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে (৩৫) অজ্ঞাত এক নম্বর থেকে ফোন কল করে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তিনি গত ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন।


সোমবার (২৪ জুলাই) রাতে অজ্ঞাতনামা এক ব্যক্তি তার ব্যক্তিগত মোবাইল ফোনে কল করে এ হুমকি দেয়। এতে নিজের নিরাপত্তা চেয়ে রাতেই রাজধানীর হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি-১৩৬১) করেছেন হিরো আলম।


এ বিষয়ে জানতে চাইলে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির বলেন, সোমবার একটি অজ্ঞাত মোবাইল নম্বর থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে হুমকি দিয়েছে মর্মে থানায় একটি জিডি দায়ের করেছেন তিনি।


এ বিষয়ে আমাদের তদন্ত কার্যক্রম চলছে। অজ্ঞাতনামা ওই ব্যক্তি কে, তার অবস্থান কোথায় এবং কেন বা কী কারণে তাকে হুমকি দিয়েছে সেবিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


হুমকির বিষয়ে হিরো আলম জানান, সোমবার (২৪ জুলাই) রাত পৌনে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যকার সময়ে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে অজ্ঞাত ব্যক্তি কল দিয়ে আমাকে অকথ্যভাষায় গালিগালাজসহ আমাকে দেখে নেওয়ার জন্য হুমকি দেয়। আমি তাকে গালিগালাজ করতে নিষেধ করলে তিনি আগামী সাত দিনের মধ্যে আমাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেবে বলে আবারও হুমকি দেয়। এখন আমি অনেকটা শঙ্কিত। নিজের নিরাপত্তা চেয়ে আমি রাতেই হাতিরঝিল থানায় একটি জিডি দায়ের করেছি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com