এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বাঁধন
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ২১:৪৭
এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বাঁধন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। রেহানা মরিয়ম নূর সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেত্রী। এরপরই ভারতীয় পরিচালক বিশাল ভরদ্বাজের খুফিয়া ওয়েব ফিল্মে অভিনয় করছেন তিনি। চলতি বছরের জানুয়ারি থেকে পর্দায় অনেকটা অনুপস্থিত বাঁধন।


তবে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত। প্রতিনিয়ত নতুন নতুন ছবি পোস্ট করার মাধ্যমে নেটাগরিকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু আছেন বাঁধন। প্রায় সময়ই বোল্ড লুকে দেখা যায় তাকে।


সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়ে তিন বলেন, ঠিক বোল্ড না, আমার ব্যক্তিত্ব নিয়েই অনেকের ভয় কাজ করে। হয়তো এটা আমি ফিল করি। শুধু যে লুকের জন্য তা নয়, আমার কথা বলা, চলা, স্টাইল সবকিছু নিয়েই হয়তো অনেকের জন্য অস্বস্তিকর। তাই অনেক সময় দেখি, বিভিন্ন মন্তব্য করে থাকেন তারা।


তিনি আরো বলেন, ওই অর্থে তাদের নিয়ে আমি কিছুই বলতে চাই না কিংবা আমার ভাবনার জায়গাতেও রাখতে চাই না। আমি শুধু আমাকেই বলতে চাই, আমি ভালোবাসি আমাকে, মাত্র ভালোবাসতে শিখেছি। নিজের অধিকারগুলো বুঝে পেতে চেষ্টা করছি। নিজের স্বাধীনতাকে উপভোগ করার চেষ্টা করছি মাত্র। সেক্ষেত্রে যদি এটা কারও খুব বেশি একটা গ্রহণযোগ্য না হয়, সেখানে তো আমার হাতে কিছু নেই। যার যার মন-মানসিকতা যেরকম, সে তেমনভাবেই চিন্তা করবে। আমি আমার মতো করে বাঁচতে চাই। নিজেকে সময় দিতে চাই। অন্য কারও কথায় না।


গুণী এই অভিনেত্রী বিয়ে নিয়ে মুখও খুলেছেন এই সাক্ষাৎকারে। এখন কোনো পরিকল্পনা নেই বলেন জানান বাঁধন।


তিনি বলেন, বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। কারণ, আমি যেমন আছি, ভীষণ ভালো আছি। আমার বাচ্চা নিয়ে, আমার জীবন নিয়ে, আমার নিজের স্বাধীনতা নিয়ে আমি বেশ ভালো আছি। ওই অর্থে বিয়ে নিয়ে চিন্তা করার সময় একদমই মাথায় নেই। যদি কখনও পরিকল্পনা করি তাহলে অবশ্যই আপনাকে সবার আগে জানাব।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com