শালীনতা বজায় রেখে কাজ চান সানাই
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ২৩:০২
শালীনতা বজায় রেখে কাজ চান সানাই
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শোবিজ থেকে অনেক আগে বিদায় নিয়ে ধর্মীয় জীবনযাপনে মনোনিবেশ করেছিলেন আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বিয়েও করেছিলেন। তবে বেশ কিছুদিন ধরে স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না। সম্প্রতি তিনি জানিয়েছিলেন, স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদের পথে হাঁটছেন। সেসময়-ই জানান, আবারও মিডিয়ায় কাজ করতে চান, তবে পর্দা মেনে। খুঁজছেন নতুন কাজ।


এদিকে দীর্ঘদিন শোবিজ অঙ্গনের বাইরে থাকার নতুন কাজ খুঁজে পেতে বেশ ঝক্কি পোহাতে হচ্ছে আলোচিত এই মডেলকে। সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা নিজেই জানিয়েছেন তিনি।


নতুন কাজের বিষয়ে সানাই বলেন, ‘এখনো কোনো কাজ পাইনি, কারণ যে ধরনের কাজ খুঁজছি তা পাচ্ছি না। কারণ আমি শালীনতা বজায় রেখে কাজ করতে চাই। এখনো মন মতো কাজ না পেলেও শিগগিরই কাজ পেয়ে যাব।’


২০২২ সালের ২৭ মে আবু সালেহ মুসার সঙ্গে বিয়ে হয় সানাইয়ের। তার পৈতৃক নিবাস নীলফামারীতে এবং স্বামীর বাড়ি একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি এলাকায়।


সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন সানাই। এরপরই তার বিচ্ছেদের বিষয়টি সামনে আসে। তবে এখনও বিচ্ছেদ হয়নি বলেও জানান তিনি।


প্রসঙ্গত, মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন সানাই। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন। যদিও সিনেমা দুটি পরবর্তীতে মুক্তির মুখ দেখেনি। কিন্তু ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসা এ মডেল ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে বেশি আলোচিত হন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com