র‍্যাম্পে দুর্ঘটনা, ২৪ বছরের নারী মডেলের মৃত্যু
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৮:৩৯
র‍্যাম্পে দুর্ঘটনা, ২৪ বছরের নারী মডেলের মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফ্যাশন শো'র র‍্যাম্পে হাঁটতে গিয়ে এক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে ২৪ বছরের এক নারী মডেলের।


১১ জুন, রবিবার ভারতের উত্তর প্রদেশের নয়ডা ফিল্ম সিটি এলাকার লক্ষ্মী স্টুডিওতে একটি ফ্যাশন শোর আয়োজন করা হয়েছিল। সেখানেই ভয়াবহ একটি দুর্ঘটনায় মারা যান মডেল বংশিকা চোপড়া।


ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়, ওই শো চলাকালীন অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি লাইটিং ট্রাস ভেঙে পড়ে। সেই সময় ওই কাঠামোর ঠিক নীচে র‍্যাম্প ওয়াক করছিলেন ওই মডেল। ঘটনার জেরে গুরুতর চোট পেয়েছিলেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।


এসময় ববি রাজ নামের এক যুবকও আঘাত পান। বংশিকা ও ববিকে কৈলাশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গ্রেপ্তার করা হয় আয়োজকদের মধ্যে চারজনকে। পরীক্ষার পর বংশিকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। শেষ পাওয়া খবর অনুযায়ী, ববি ওই হাসপাতালে চিকিৎসাধীন।


ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শোর আয়োজক এবং যারা ওই লাইটিং ট্রাস ইনস্টল করেছিল, তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে ইতোমধ্যেই। উচ্চপদস্থ এক পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ইতোমধ্যেই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।


ইন্সপেক্টর ইন চার্জ মনোজ সিং জানিয়েছেন, রবিবার দুপুরে নয়ডা ফিল্ম সিটির লক্ষ্মী স্টুডিওতে ফ্যাশন শো চলাকালীন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। বংশিকা গ্রেটার নয়ডার গৌর সিটি ২-এর বাসিন্দা ছিলেন। আর আহত ববি আগ্রার গোয়ালিয়র রোডের বাসিন্দা। বর্তমানে তার চিকিৎসা চলছে।


নয়ডার ওই স্টুডিওতে লাইটিং ট্রাসটি স্টেজে পড়ে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। জানা গেছে, বিশাল ওই কাঠামো আচমকাই ভেঙে পড়েছিল বংশিকার উপর।


‘কেন সতর্কতা অবলম্বন করে এমন শোর আয়োজন করা হয়নি?’ প্রশ্ন তুলছেন অনেকে। নেটপাড়ার বড় অংশ মর্মান্তিক ওই ঘটনায় শোক প্রকাশ করেছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com